Mobile

লঞ্চের আগেই লিক করে গেল ভিভো ২০-র দাম, স্পেসিফিকেশন

থাকছে উন্নত ক্যামেরা, বেশি র‍্যাম, বড় ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সিস্টেম। সেই সঙ্গে রয়েছে প্রায় সাড়ে ৬ ইঞ্চির ডিসপ্লে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ১৬:৩৪
Share:

ভিভোর সাইট থেকে নেওয়া ছবি।

ভিভোর তরফে ঘোষণা করার আগেই তাদের নতুন ফোন ‘ভি ২০’-র ফিচার, স্পেসিফিকেশন, দাম লিক করে গেল। মে মাসেই লঞ্চ করে ‘ভি ১৯’। জুলাই মাসে তার দাম তার দাম তিন হাজার টাকা কমে যায়। তাই মনে করা হচ্ছে ভি১৯-এর বর্তমান দামের সঙ্গে সামাঞ্জস্য রেখেই লঞ্চ করবে ভি ২০। ফোন সংক্রান্ত খবরাখবর দেন এমন এক ব্যক্তি টুইটারে পোস্ট করে এই তথ্যগুলি জানিয়েছেন।

Advertisement

ভিভোর নতুন ভি ২০ ফোনে ‘অ্যান্ড্রয়েড ১১’ অপারেটিং সিস্টেম থাকছে বলে দাবি করা হয়েছে। সেই সঙ্গে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর। থাকছে উন্নত ক্যামেরা, বেশি র‍্যাম, বড় ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সিস্টেম। সেই সঙ্গে রয়েছে প্রায় সাড়ে ৬ ইঞ্চির ডিসপ্লে।

ভিভো ভি ২০-তে অ্যান্ড্রয়েড ১১ ছাড়াও থাকছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপ ড্রাগন ৭২০ এসওসি প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ৬.৪৪ ইঞ্চির ওয়াটার ড্রপ স্টাইল ফুল এইচডি প্লাস (১০৮০X২৪০০) অ্যামোলেড ডিসপ্লে। ১২৮ জিবি স্টোরেজ থাকছে। ব্যবহার করা যাবে মাইক্রো এসডি কার্ডও। পিছনে ৩টি ক্যামেরা থাকছে, যার মধ্যে একটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। আর সেলফি ক্যামেরাটি ৪৪ মেগাপিক্সেলের। ৪ হাজার এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে বলে জানানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ২৫ বছর একই নম্বরে লটারি কেটে বাজিমাত, জ্যাকপটে কোটিপতি পরিবার

আরও পড়ুন: আয়ারল্যান্ডে এই ঝর্নার জল নীচে নামার বদলে উপরে ওঠে!

ভিভো ভি২০-র দাম থাকতে পারে ২০ থেকে ৩০ হাজারের মধ্যে। তবে মে মাসে ভি ১৯ বাজারে আসার সময় প্রায় ২৮ হাজার টাকা দাম ছিল। জুলাই মাসে ৩ হাজার টাকা কমে তা প্রায় ২৫ হাজারে নেমে আসে । তাই ভি ২০-র দাম ২৪ হাজার ৯৯০ টাকা থাকছে বলে দাবি করা হয়েছে ওই টুইটার পোস্টে। তবে দাম, স্পেসিফেকশন যতক্ষণ না কোম্পানির তরফে ঘোষণা করা হচ্ছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে ইতিমধ্যেই ভিভো ভি ২০-র এই স্পেসিফিকেশন নিয়ে ফোনপ্রেমীরা উৎসাহ দেখাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন