Vivo

ডিসেম্বরেই আকর্ষণীয় দামে বাজারে আসছে ভিভো ভি২০ প্রো ফাইভ জি

সংবাদ সংস্থার খবর অনুসারে, এই ফোনটি ভারতের সবচেয়ে পাতলা ফাইভ জি ফোন হতে চলেছে। এই ফোনটিতে ডিজাইনের উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৮:২৩
Share:

সূত্রের খবর, এই ফোনটির দাম হতে পারে ২৯৯৯০ টাকা। যদিও সংস্থার পক্ষ থেকে এখনও দাম ঘোষণা করা হয়নি।

বাজারে আসছে ভিভোর নতুন ফোন! ভারতের বাজারে ডিসেম্বর মাসের ২ তারিখে আসতে চলেছে ভিভোর ভি ২০ প্রো ফোনটি। নিজেদের টুইটার অ্যাকাউন্টে এই ঘোষণা করল ভিভো। টিজারে খুব বেশি কিছু না জানালেও সোশ্যাল মিডিয়ায় এই ফোনের একাধিক তথ্য ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, এই ফোনটির দাম হতে পারে ২৯৯৯০ টাকা। যদিও সংস্থার পক্ষ থেকে এখনও দাম ঘোষণা করা হয়নি।

Advertisement

এই ফোনটির প্রযুক্তিগত দিকের অনেক তথ্যই সাধারণ মানুষ জানেন। এটি ভিভোর ফাইভ-জি ফোন। ফোনে থাকতে চলেছে ৬.৪৪ ইঞ্চি এফএইচডি+ অ্যমোলেড ডিসপ্লে। ফোনের সামনে রয়েছে দুটি সেলফি ক্যামেরা।

আরও পড়ুন : তৃণমূল ছেড়ে বিজেপিতে মিহির গোস্বামী? নিশীথের সঙ্গে পৌঁছলেন দিল্লিতে

Advertisement

স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেটের সঙ্গে ফোনে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে থাকবে তিনটি রিয়ার সাইড ক্যামেরা। একটি ৬৪ মেগাপিক্সেলের, একটি ৮ ও অন্যটি ২ মেগপিক্সেলের। সামনের দিকে ক্যামরাও শক্তিশালী। থাকছে একটি ৪৪ মেগাপিক্সেলের ক্যামেরা, আরেকটি ২ মেগাপিক্সেলের ক্যামেরা। তা ছাড়া এই ফোনে থাকবে ৪০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। থাকবে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জার।

আরও পড়ুন : ধাপে ধাপে বিচ্ছেদ, মন্ত্রিত্বের পর কি জোড়াফুল ছেড়ে পদ্মফুলে শুভেন্দু

সংবাদ সংস্থার খবর অনুসারে, এই ফোনটি ভারতের সবচেয়ে পাতলা ফাইভ জি ফোন হতে চলেছে। এই ফোনটিতে ডিজাইনের উপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। সেই বিষয়টি ফোনটি দেখলেই মানুষ বুঝতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন