Recruitment in Alipurduar 2023

আলিপুরদুয়ার জেলায় রয়েছে কাজের সুযোগ, একাধিক পদে নেওয়া হবে লোক

প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:০৬
Share:

আলিপুরদুয়ার জেলায় রয়েছে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

আলিপুরদুয়ার জেলায় রয়েছে কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য বিভাগের তরফে কর্মী নেওয়া হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

Advertisement

আলিপুরদুয়ার পুরসভার জন্য ২ জন মেডিক্যাল অফিসার নেওয়া হবে। প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। মেডিসিন, অপথ্যালমোলজিস্ট-সহ অনান্য বিভাগে স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার নেওয়া হবে। প্রতিটি বিভাগে ১টি করে শূন্যপদ রয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ফালাকাটা পুরসভার জন্য ৪ জন মেডিক্যাল অফিসার, ৪ জন কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট এবং ৪ জন স্টাফ নার্স নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। আবেদনপত্র সংগ্রহ করতে হবে বিজ্ঞপ্তি থেকে। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে। ৪ মে ইন্টারভিউ হবে। ওই দিন প্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন