AIMS

এমস পাটনায় চাকরির সুযোগ, শূন্যপদের সংখ্যা ৪৯টি

মাইক্রোবায়োলজি, প্যাথলজি, ফার্মাকোলজি, রেডিওথেরাপি, জেনারেল মেডিসিন-সহ একাধিক বিভাগে নিয়োগ করা হবে। বেতন দেওয়া হবে ৬৭,৭০০ টাকা প্রতি মাসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২০
Share:

এইমস পাটনায় চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স, পাটনায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। মাইক্রোবায়োলজি, প্যাথলজি, ফার্মাকোলজি, রেডিওথেরাপি, জেনারেল মেডিসিন-সহ একাধিক বিভাগে নিয়োগ করা হবে। প্রতিটি বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৪৯টি। নিয়োগের পর বেতন দেওয়া হবে ৬৭,৭০০ টাকা প্রতি মাসে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমডি/এমএস/ ডিএনবি/ ডিএম-এ পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকা প্রয়োজন। আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের https://aiimspatna.edu.in/ এই ওয়েবসাইটে প্রথমে যেতে হবে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি গিয়ে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলে আবেদনপত্রের প্রিন্ট আউট নিয়ে রাখা প্রয়োজন। পরীক্ষার দিন প্রার্থীকে আবেদনপত্রের প্রিন্ট আউট সঙ্গে রাখতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ:

অনলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করার শেষ দিন ২০ ফেব্রুয়ারি ২০২৩।

স্ক্রুটিনি করা যাবে ২১ থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

বাছাই করা পরীক্ষার্থীদের তালিকা প্রকাশিত হবে ১ মার্চ।

অ্যাডমিট কার্ড প্রকাশিত হবে ৯ মার্চ।

পরীক্ষা হবে ১৫ মার্চ, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে রিপোর্ট করা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের এই ওয়েবসাইটটি দেখুন—https://aiimspatna.edu.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন