Recruitment in AYCL

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানিতে চাকরির সুযোগ, কোন পদে কত বেতন?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,১৫,৬৩০/ ১,০১,২৭০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:২৮
Share:

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার অধীনে চাকরির সুযোগ। অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানিতে নেওয়া হবে কর্মী। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

এজিএম (আইটি)/ ম্যানেজার (আইটি) পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্সে ইঞ্জিনিয়ারিং-এর স্নাতক অথবা স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। ন্যূনতম ১০ থেকে ১২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৭/৪২ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,১৫,৬৩০/ ১,০১,২৭০ টাকা।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার অপারচুনিটি’-তে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। যদি কোনও সমস্যা হয়, তা হলে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি-এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। আবেদনের শেষ দিন ৪ জুন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে এবং অন্যান্য নিয়োগের বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন