BCPL

ব্রহ্মপুত্র ক্র্যাকার অ্যান্ড পলিমার লিমিটেডে কাজের সুযোগ, কী যোগ্যতা প্রয়োজন?

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তরা বেতন পাবেন প্রায় ৮০ হাজার টাকা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৭:১৮
Share:

বিসিপিএল-এ কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

ব্রহ্মপুত্র ক্র্যাকার অ্যান্ড পলিমার লিমিটেডে (বিসিপিএল) কর্মী নিয়োগ করা হবে। সিনিয়র ম্যানেজার (ল) পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। এই পদে আবেদন করার বিস্তারিত তথ্য জেনে নিন।

Advertisement

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে সিনিয়র ম্যানেজার পদে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যদিও, সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের জন্য বয়সে ছাড় রয়েছে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইন নিয়ে ন্যূনতম পঞ্চাশ শতাংশ নম্বর পেয়ে স্নাতক হতে হবে চাকরিপ্রার্থীদের। যদি কেউ আইনে স্নাতকোত্তর হন, তাঁকে প্রাধান্য দেওয়া হবে। পাশাপাশি, আইনজীবী হিসাবে ন্যূনতম ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিযুক্তরা প্রতি মাসে বেতন পাবেন প্রায় ৮০ হাজার টাকা থেকে ২ লক্ষ ২০ হাজার টাকা।

বিসিপিএল-এর ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে, প্রয়োজনীয় তথ্য পূরণ করতে হবে। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র, স্ব-প্রত্যয়িত প্রয়োজনীয় নথি এবং পাসপোর্ট সাইজের ২টি ছবি সঙ্গে রাখতে হবে তথ্য যাচাইয়ের জন্য। ওয়েবসাইটে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি পাওয়া যাবে ৩০ জানুয়ারি পর্যন্ত। চাকরিপ্রার্থীদের ৩১ জানুয়ারি সকাল ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে ইন্টারভিউয়ের জন্য।

Advertisement

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিসিপিএল-এর আরও নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে https://bcplonline.co.in/ এই ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন