Burdwan university

বর্ধমান বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ! কোন কোন পদে নিয়োগ?

সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বর্ধমান বিশ্ববিদ্যালয়ের সরকারি ওয়েবসাইট-https://buruniv.ac.in/index.php-এ গিয়ে দেখতে পারবেন চাকরিপ্রার্থীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২২:০৯
Share:

বর্ধমান বিশ্ববিদ্যালয় সংগৃহীত ছবি

বর্ধমান বিশ্ববিদ্যালয় দু’টি বিভাগের ফ্যাকাল্টি কাউন্সিলে ডিন পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। বিশ্ববিদ্যালয়ের কলা, বাণিজ্য, আইন ও অন্যান্য বিভাগে স্নাতকোত্তর স্তরে ফ্যাকাল্টি কাউন্সিলে ডিন পদে এবং বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর স্তরে ফ্যাকাল্টি কাউন্সিলে ডিন পদে চাকরির আবেদনের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

Advertisement

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের প্রফেসর পদের যোগ্য প্রার্থীরা তাদের কারিকুলাম ভিটে সহযোগে এই দুই বিভাগের ডিন পদের জন্য আবেদন জানাতে পারেন। অন্যান্য প্রয়োজনীয় নথি সহযোগে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্রটি জমা দিতে হবে।

নথি ও আবেদনপত্র একটি সিল করা খামে ভরে বিশ্ববিদ্যালয়ের ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর লিখতে হবে ‘অ্যাপ্লিকেশন ফর দ্য পজিশন অফ ডিন, ফ্যাকাল্টি কাউন্সিল ফর পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ ইন আর্টস, কমার্স, ল/ ডিন, ফ্যাকাল্টি কাউন্সিল ফর পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ ইন সাইন্স, দ্য ইউনিভার্সিটি অফ বার্ডওয়ান (ভাইড নোটিফিকেশন নম্বর আর-এস/ এন-১/৩৭৪ ডেটেড ২৮.১০.২০২২)।’ এই খামে ভরা আবেদনপত্রটি বিশ্ববিদ্যালয়ের অফিসে ১০ নভেম্বর বিকেল ৫ টার মধ্যে পৌঁছতে হবে।

Advertisement

বিজ্ঞপ্তিতে আবেদন জানানোর ফরম্যাটটিও প্রকাশ করা হয়েছে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের তরফে। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বর্ধমান বিশ্ববিদ্যালয়ের সরকারি ওয়েবসাইট-https://buruniv.ac.in/index.php-এ গিয়ে দেখতে পারবেন চাকরিপ্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন