NIT Durgapur Recruitment 2023

এনআইটি দুর্গাপুরে গবেষণার সুযোগ, নিয়োগের ইন্টারভিউয়ের জন্য আবেদনের শেষ দিন মঙ্গলবার

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট স্টাফ পদে নিযুক্তদের মাসিক বৃত্তি হবে যথাক্রমে ২০,০০০ টাকা এবং ১০,০০০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:৩২
Share:

গবেষণার সুযোগ এনআইটি দুর্গাপুরে। সংগৃহীত ছবি।

ইঞ্জিনিয়ারিংয়ে গবেষণার কাজ করার ইচ্ছে থাকলে সুযোগ রয়েছে দুর্গাপুরের ন্যাশনাল ইন্সিটিউট অব টেকনোলজি (এনআইটি)-তে, প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদনের শেষ দিন ২৫ এপ্রিল বিকেল ৫টা।

Advertisement

গবেষণা প্রোজেক্টের নাম ‘ নিউরোকম্পিউটিং অ্যান্ড কগনিটিভ ইন্টেলিজেন্স: এআই এনেবেল্ড আই ট্র্যাকার বেসড অ্যাপ্লিকেশন’। গবেষণা প্রজেক্টটির অর্থ যোগান দেবে কেন্দ্রের ইলেক্ট্রনিক্স এবং ইনফরমেশন টেকনোলজি মন্ত্রক। নিয়োগ হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টের ১টি শূন্যপদে এবং প্রজেক্ট স্টাফের ১টি শূন্যপদে। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট স্টাফ পদে নিযুক্তদের মাসিক বৃত্তি হবে যথাক্রমে ২০,০০০ টাকা এবং ১০,০০০ টাকা।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স এবং কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজিতে এমই/ এমটেক/ বিই/ বিটেক-এ ৬০ শতাংশ বা ৬.৫ সিজিপিএ থাকতে হবে। অন্য পদটির জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

Advertisement

নিয়োগের ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে জানানো হবে। প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর বিভাস সেনকে পাঠিয়ে আবেদন জানাতে হবে।এই নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন