Netaji Subhas Open University Recruitment

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ, বেতন লক্ষাধিক টাকা

প্রতি ক্ষেত্রেই নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১,৪৪,২০০ টাকা। এ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে ভাতা মিলবে নিযুক্তদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:২৪
Share:

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

Advertisement

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)-এ উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। শুধুমাত্র ভারতীয় নাগরিকরাই আবেদন কতে পারবেন এই পদগুলির জন্য। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এর জন্য অফলাইনে ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে রেজিস্ট্রার, ফিন্যান্স অফিসার এবং ডিরেক্টর অব স্টাডি সেন্টারস পদে। শূন্যপদের সংখ্যা ৩। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের বেশি হতে হবে। প্রতি ক্ষেত্রেই নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১,৪৪,২০০ টাকা। এ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে ভাতা মিলবে নিযুক্তদের।

Advertisement

প্রতিটি পদের জন্য নির্ধারিত যোগ্যতার বিষয়ে জানতে প্রার্থীদের মূল বিজ্ঞপ্তিতে যেতে হবে।

প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদনপত্রের ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। সঙ্গে পাঠাতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। এ ছাড়াও আবেদনমূল্য বাবদ সংরক্ষিতদের ২০০০ টাকা এবং অসংরক্ষিতদের ১০০০ টাকার ডিমান্ড ড্রাফটও পাঠাতে হবে। নথি পাঠানোর শেষ দিন আগামী ৯ জুন বিকেল ৫টা। এই বিষয়ে বিশ জানা যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন