GAIL

গেল ইন্ডিয়া লিমিটেডে কর্মখালির বিজ্ঞপ্তি, নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে

মাসিক বেতন হবে ৯৩,০০০ টাকা। প্রাথমিক ভাবে প্রার্থীদের নিয়োগ ১ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে পরের বছর জুন মাস পর্যন্ত হতে পারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৭
Share:

কর্মী নিয়োগ হবে গেল ইন্ডিয়া লিমিটেডে। সংগৃহীত ছবি।

গেল ইন্ডিয়া লিমিটেড-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি মেডিক্যাল অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে স্বল্পসময়ের জন্য। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। আবেদনের জন্য জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

মেডিক্যাল অফিসার পদে ১টি শূন্যপদেই নিয়োগ হবে। মাসিক বেতন হবে ৯৩,০০০ টাকা। প্রাথমিক ভাবে প্রার্থীদের নিয়োগ ১ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে পরের বছর জুন মাস পর্যন্ত হতে পারে। নিযুক্তদের মহারাষ্ট্রের রাইগড় জেলার উসারে গেল-এর পেট্রোকেমিক্যাল কমপ্লেক্সে পোস্টিং দেওয়া হবে।

চাকরিপ্রার্থীদের এমবিবিএস ডিগ্রির সঙ্গে ইন্টার্নশিপের পর কোনও স্বীকৃত হাসপাতাল বা নার্সিং হোমে সার্জারি বা জেনারেল মেডিসিনে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে শিল্পক্ষেত্রে বা কারখানায় ৩ বছরের অভিজ্ঞতা থাকলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া, এমবিবিএস ডিগ্রিটি রাজ্য বা জাতীয় মেডিক্যাল কাউন্সিল দ্বারা স্বীকৃত হলে এবং ইন্ডাস্ট্রিয়াল হেলথ-এ রাজ্য সরকার স্বীকৃত কোনও কোর্সে তিন মাসের প্রশিক্ষণ বা ডিপ্লোমা থাকলে তাঁদেরও নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদনের জন্য দু’টি পাসপোর্ট সাইজের ছবি, অন্যান্য স্বপ্রত্যয়িত নথি এবং বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র সংস্থার জেনারেল ম্যানেজারের উদ্দেশে ডাক মারফত পাঠাতে হবে। নথি পাঠাবার ঠিকানাটি হল-গেল ইন্ডিয়া লিমিটেড, পেট্রোকেমিক্যাল কমপ্লেক্স, উসার, পোস্ট অফিস-মাল্যান, তহসিল-আলিবাগ, জেলা-রাইগড়, মহারাষ্ট্র, পিন-৪০২২০৩। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে, অর্থাৎ আগামী ৯ ফেব্রুয়ারির মধ্যে আবেদনপত্র-সহ অন্যান্য নথি উপরের ঠিকানায় পাঠাতে হবে। নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের গেল-এর ওয়েবসাইট https://gailonline.com/home.html-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন