IIEST

শিবপুর আইআইইএসটিতে কাজের সুযোগ, ফেলোশিপ মিলবে ৪০ হাজার টাকার বেশি

ইন্টারভিউয়ের মাধ্যমে নেওয়া হবে। প্রতি মাসে প্রার্থী ৪৩,৪০০ টাকা করে পাবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৮:৩৭
Share:

আইআইইএসটি-তে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে কাজের সুযোগ। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

Advertisement

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে প্রার্থী নিয়োগ করা হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে মাস্টার অফ ইঞ্জিনিয়ার (এমই)/ মাস্টার অফ টেকনোলজি (এমটেক) ডিগ্রি থাকা প্রয়োজন। গ্র্যাজুয়েট অ্যাপ্টিটিউট টেস্ট ইন ইঞ্জিনিয়ারিং (গেট) উত্তীর্ণ হওয়া প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। তার আগে আবেদনপত্র জমা দিতে হবে। সফল প্রার্থীরা ফেলোশিপ পাবেন মাসে ৪৩,৪০০টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

চাকরিপ্রার্থীকে আবেদনপত্র, জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ-সহ প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করে দিতে হবে। বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে আইআইইএসটি-র ওয়েবসাইটে। আবেদনপত্র জমা দিতে হবে ২৩ মার্চের মধ্যে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আইআইইএসটি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন