IGIMS Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে ইন্দিরা গান্ধী ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এ চাকরির সুযোগ

বেতন দেওয়া হবে প্রতি মাসে ৬৭,৭০০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৫:২৭
Share:

ইন্দিরা গান্ধী ইনস্টিটিউ অব মেডিক্যাল সায়েন্সস। ছবি: সংগৃহীত।

ইন্দিরা গান্ধী ইনস্টিটিউ অব মেডিক্যাল সায়েন্সেস (আইজিআইএমএস)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আইজিআইএমএস–এর ওয়েবসাইটে।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নেওয়া হবে। অ্যানাটমি, বায়োকেমিস্ট্রি, ইএনটি, কার্ডিওলজি, জেনারেল মেডিসিন, জেনারেল সার্জারি, ইউরোলজি-সহ একাধিক বিভাগে চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে কর্মী। শূন্যপদ রয়েছে ৮৫টি। বেতন দেওয়া হবে প্রতি মাসে ৬৭,৭০০ টাকা। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে আইজিআইএমএস–এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ১০ এবং ১১ মে ইন্টারভিউ হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নির্ধারিত সময়ে পৌঁছে যেতে হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের এক দিন আগে নথি যাচাইকরণ করা হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। তবে, প্রথমে প্রার্থীদের আবেদনের জন্য বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহ করার জন্য প্রার্থীদের ইন্দিরা গান্ধী ইনস্টিটিউ অব মেডিক্যাল সায়েন্সেস-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্দিরা গান্ধী ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন