NRDC Recruitment in 2023

ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশনে চাকরি, কোন কোন পদে নিয়োগ?

আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:০৫
Share:

ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশন। প্রতীকী চিত্র।

ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশনে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আইপিআর অ্যাসোসিয়েটস, ইনকিউবেশন অ্যাসোসিয়েটস, অ্যাসিস্ট্যান্ট এডিটর, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে রয়েছে কর্মখালি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে কর্মী।

আইপিআর অ্যাসোসিয়েটস, ইনকিউবেশন অ্যাসোসিয়েটস পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে টেকনোলজিতে স্নাতক এবং বিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। অ্যাসিস্ট্যান্ট এডিটরের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সাংবাদিকতা ও গণজ্ঞাপনে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদন করতে চাইলে প্রার্থীকে ইংরেজি/সাংবাদিকতা ও গণজ্ঞাপন স্নাতক হওয়া দরকার। বেতন প্রতি মাসে দেওয়া হবে ৩০ হাজার টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশন-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। পাশাপাশি, আবেদন মূল্য ডিমান্ড ড্রাফট-এর মাধ্যমে জমা দেওয়া প্রয়োজন। শেষে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট-সহ প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। ১৬ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশন-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন