Recruitment in Durgapur

এনআইটি দুর্গাপুরে রয়েছে কাজের সুযোগ, প্রতি মাসে মিলবে ৩১ হাজার টাকা

কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:৩৫
Share:

এনআইটি দুর্গাপুর। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুরে রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

জুনিয়র রিসার্চ ফেলো নেওয়া হবে। বিশেষ প্রজেক্টের কাজের জন্য এই পদে নেওয়া হবে। কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। ২ বছর রয়েছে কাজের মেয়াদ। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ফেলোশিপ বাবদ দেওয়া হবে ৩১ হাজার টাকা। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং (এমই)/ মাস্টার অফ টেকনোলজি (এমটেক)/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। এ ছাড়া বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীর প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যাওয়া প্রয়োজন। সেখানে গেলেই বিজ্ঞপ্তিটি দেখা যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে প্রয়োজনীয় নথি এবং বিস্তারিত জীবনপঞ্জি মেল করা দরকার। পাশাপাশি বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে আবেদনপত্র পূরণ করতে হবে। ২৫ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন