Paralegal Volunteers

বাঁকুড়া জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ক’টি?

জমা দেওয়ার শেষ দিন নির্ধারণের পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্যারা লিগাল ভলেন্টিয়ার্স পদে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৭:৪৬
Share:

বাঁকুড়া জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ। ছবি: সংগৃহীত।

বাঁকুড়া জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ (ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিস অথরিটি)-এর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স পদে নিয়োগ করা হবে। প্রায় ৪৩ জন প্রার্থীকে নিয়োগ করা হবে এই পদে।

Advertisement

এই পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ১৮ বছরের বেশি হতে হবে। ভারতের নাগরিক হতে হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। শিক্ষক/অবসরপ্রাপ্ত শিক্ষক/অবসরপ্রাপ্ত সরকারি কর্মী ও প্রবীণ নাগরিক/ অঙ্গনওয়াড়ি কর্মী-সহ আরও অনেকেই আবেদন করতে পারবেন এই পদে।

আবেদনপত্র, বয়স, যোগ্যতা, ঠিকানার প্রমাণ এবং কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি ২০ জানুয়ারি ২০২৩, বিকাল ৫টার মধ্যে বাঁকুড়া জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের (এডিআর বিল্ডিং, জেলা জজ কোর্ট কম্পাউন্ড, বাঁকুড়া ৭২২১০১) অফিসে জমা করতে হবে। ‘চেয়ারম্যান, জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ’-কে উদ্দেশ করে আবেদনপত্র জমা করতে হবে।

Advertisement

যদি কোনও প্রার্থী অসম্পূর্ণ আবেদনপত্র জমা করেন, তা হলে সেই আবেদনপত্র বাতিল হয়ে যেতে পারে। জমা দেওয়ার শেষ দিন নির্ধারণের পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স পদে।

এই বিষয় বিস্তারিত জানতে বাঁকুড়া জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের ওয়েবসাইটটি দেখুন https://districts.ecourts.gov.in/bankura/district-legal-service

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন