purulia district

লোক নেবে পুরুলিয়া জেলা প্রশাসন, জেনে নিন শূন্যপদের সংখ্যা, বেতন-সহ নানা খুঁটিনাটি

টেকনিক্যাল এক্সপার্টকে প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৬:৫৩
Share:

পুরুলিয়া জেলায় চাকরির সুযোগ।

পুরুলিয়া জেলায় ৬টি পদে কর্মী নেওয়া হবে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য কর্মী নেওয়া হবে।

Advertisement

টেকনিক্যাল এক্সপার্ট, ডেটা এন্ট্রি অপারেটর, ইঞ্জিনিয়ারিং—সহ আরও বিভাগে ডব্লুটিডি পদে কর্মী নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ১৩টি। প্রতিটি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।টেকনিক্যাল এক্সপার্ট পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচার/ অ্যানিমেল হাসব্যান্ড্রি/ ফরেস্ট্রি/ হর্টিকালচার-এ স্নাতক হতে হবে। বাকি পদগুলির প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল ওয়েবসাইটটি দেখতে পারেন।

টেকনিক্যাল এক্সপার্টকে প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। ডেটা এন্ট্রি অপারেটরকে দেওয়া হবে সাড়ে ৭ হাজার টাকা এবং বাকি পদগুলির জন্য মিলবে মাসিক ১০ হাজার টাকা।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে আবেদনের জন্য পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন প্রার্থীরা। অনলাইনে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৩০ মার্চ পর্যন্ত করা যাবে আবেদন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন