State Bank of India

শীঘ্রই পিও পদের প্রিলিমস পরীক্ষার ফল প্রকাশ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া

মোট ১৬৭৩টি শূন্যপদে প্রার্থী নিয়োগের জন্য এই পরীক্ষার আয়োজন করা হয়েছে। যাঁরা এই প্রিলিমস পরীক্ষায় কৃতকার্য হবেন, তাঁরা এর পর জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে এর মূল পরীক্ষাটি দিতে পারবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৭:২১
Share:

এসবিআই পিও প্রিলিমস পরীক্ষার ফল। প্রতীকী ছবি।

চলতি মাসে খুব শীঘ্রই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) পিও পদের প্রিলিমস পরীক্ষার ফল প্রকাশ করবে। ডিসেম্বর মাসে এই নিয়োগের পরীক্ষাটি আয়োজিত হয়। ফল প্রকাশিত হলে পরীক্ষার্থীরা এসবিআই-এর ওয়েবসাইট sbi.co.in-এ গিয়ে তাঁদের ফলাফল দেখে নিতে পারবেন।

Advertisement

সরকারি এই ব্যাঙ্কে প্রবেশনারি অফিসার (পিও) পদের প্রিলিমস পরীক্ষাটি ২০২২-এর ডিসেম্বরের ১৭,১৮,১৯ এবং ২০ তারিখে দেশের বিভিন্ন পরীক্ষাকেন্দ্রে গৃহিত হয়। মোট ১৬৭৩টি শূন্যপদে প্রার্থী নিয়োগের জন্য এই পরীক্ষার আয়োজন করা হয়েছে। যাঁরা এই প্রিলিমস পরীক্ষায় কৃতকার্য হবেন, তাঁরা জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে এর মূল পরীক্ষাটি দিতে পারবেন।

রেজাল্ট প্রকাশিত হলে পরীক্ষার্থীদের এসবিআই-এর ওয়েবসাইটে গিয়ে 'কেরিয়ার' বিভাগ-www.sbi.co.in/web/careers-এ যেতে হবে। এখানে পরীক্ষার রেজাল্টের লিঙ্কে ক্লিক করে লগ ইন ডিটেলস দিলে পরীক্ষার্থীরা পরীক্ষার ফলটি স্ক্রিনে দেখতে পারবেন। ভবিষ্যতের জন্য পরীক্ষার্থীরা এই রেজাল্ট ডাউনলোড করে প্রিন্ট আউট নিয়ে রাখতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন