UPSC CSE

ইউপিএসসির সিভিল সার্ভিস পরীক্ষার ইন্টারভিউ কবে? ঘোষণা করল কমিশন

যে পরীক্ষার্থীরা প্রথম দফার লিখিত পরীক্ষায় পাশ করেছিলেন, তাঁরাই ইন্টারভিউ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ২২:০৭
Share:

ইউপিএসসি সিএসই পরীক্ষার ইন্টারভিউ। সংগৃহীত ছবি।

প্রতি বছর ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি) সিভিল সার্ভিস পরীক্ষার আয়োজন করে। এই বছরে আয়োজিত জাতীয় স্তরের এই প্রতিযোগিতামূলক পরীক্ষার ইন্টারভিউয়ের সময়সূচি সম্প্রতি ঘোষণা করেছে কমিশন। যোগ্য প্রার্থীরা ইউপিএসসি-র ওয়েবসাইট-upsc.gov.in-এ গিয়ে ইন্টারভিউয়ের নির্ঘন্ট দেখে নিতে পারবেন।

Advertisement

প্রকাশিত সময়সূচি অনুযায়ী, আগামী ৩০ জানুয়ারি থেকে ১০ মার্চ ইন্টারভিউ প্রক্রিয়ার আয়োজন করবে কমিশন। যে ১০২৬ জন পরীক্ষার্থী প্রথম দফার লিখিত পরীক্ষায় পাশ করেছিলেন, তাঁরাই ইন্টারভিউ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন। কমিশনের তরফে খুব শীঘ্রই ইন্টারভিউয়ের অনলাইন আহ্বানপত্রটি তাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

পরীক্ষার্থীদের ইন্টারভিউয়ের সকালের পর্বের জন্য সকাল ৯টায় ও দুপুরের পর্বের জন্য দুপুর ১টায় নির্দিষ্ট স্থানে হাজির হতে হবে।

Advertisement

কমিশনের তরফে বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে, নির্ধারিত সময়ের মধ্যে যাঁরা ডিটেলড অ্যাপ্লিকেশন ফর্ম (ডিএএফ-২)জমা দিতে পারবেন না, তাঁদের প্রার্থিপদ বাতিল করে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন