Khadi

ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্যে খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদে ইঞ্জিনিয়ার নিয়োগ, বেতন কত?

নিয়োগের পর প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৬:০৭
Share:

খাদিতে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদে কর্মী নেওয়া হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সরকারি এই বিভাগের ওয়েবসাইটে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নেওয়া হবে কর্মী।

Advertisement

এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নেওয়া হবে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৬০ থেকে ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার। অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। তবে, সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল বিভাগে বিই (ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকা প্রয়োজন। নিয়োগের পর প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে ১ বছরের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রার্থীকে পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গেলে নিয়োগের বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। পর্ষদের অফিসেও পাওয়া যাবে আবেদনপত্র। ২৪ মার্চ ইন্টারভিউ হবে। ঐ দিন পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ খাদি ও গ্রামীণ শিল্প পর্ষদের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন