প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৪ ১৮:১৬
Share:

বন্ধুর প্রতিবন্ধী কিশোরী ভাইঝিকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন এক যুবক। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে খড়্গপুর গ্রামীণ থানার সাঁকোয়ার ধারিম্বা গ্রামে। ওই রাতেই পুলিশে অভিযোগ দায়ের হয়। এর পরেই অভিযুক্ত বছর বত্রিশের শেখ আকবরকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের বাড়ি স্থানীয় কাবাগেড়িয়া গ্রামে। বুধবার ধৃতকে মেদিনীপুর জেলা আদালতে হাজির করানো হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, জন্মের কয়েক মাস পর থেকেই ‘মানসিক প্রতিবন্ধী’ ওই কিশোরী স্বাভাবিক কথা বলতে পারে না। বাঁ-হাতও অসাড়। তাঁর কাকার সঙ্গে বন্ধুত্বের সুবাদে তাদের বাড়িতেই বহু দিন ধরেই যাতায়াত রয়েছে আকবরের। জমি সংক্রান্ত একটি কাজে সে মঙ্গলবার আসে। পরিজনদের অভিযোগ, সন্ধের আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে আকবর তাকে ধর্ষণ করে।

বুধবার কিশোরীর মা বলেন, “মেয়ে ইশারায় সব জানায়। তখন ফোনে আকবরকে ডাকার চেষ্টা করা হয়, কিন্তু ওর মোবাইল বন্ধ ছিল।” রাতে কিশোরীর বাবা আকবরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। গভীর রাতে পুলিশ গিয়ে অভিযুক্তকে ধরে। পরে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিগৃহীতার শারীরিক পরীক্ষা হয়। হাসপাতাল সূত্রে খবর, মেয়েটির শারীরিক পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন