হাসপাতালে ছাদের চাঙর ভেঙে আহত পাঁচ কর্মী

হাসপাতালের ছাদের চাঙর ভেঙে পড়ে আহত হলেন পাঁচ কর্মী। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়া ইএসআই হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর, ওই হাসপাতালের জেনারেটর রুমের পাশেই স্টাফ কোয়ার্টার রয়েছে। সেখানেই জেনারেটর রক্ষণাবেক্ষণের কর্মীরা বসে টিভি দেখছিলেন। তাঁরা প্রত্যেকেই অস্থায়ী কর্মী। তখনই আচমকা স্টাফ রুমের ছাদের চাঙর ভেঙে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ১৭ মে ২০১৫ ১৫:৩৬
Share:

ছাদ থেকে ভেঙে পড়েছে চাঙর।

হাসপাতালের ছাদের চাঙর ভেঙে পড়ে আহত হলেন পাঁচ কর্মী। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়া ইএসআই হাসপাতালে।

Advertisement

হাসপাতাল সূত্রের খবর, ওই হাসপাতালের জেনারেটর রুমের পাশেই স্টাফ কোয়ার্টার রয়েছে। সেখানেই জেনারেটর রক্ষণাবেক্ষণের কর্মীরা বসে টিভি দেখছিলেন। তাঁরা প্রত্যেকেই অস্থায়ী কর্মী। তখনই আচমকা স্টাফ রুমের ছাদের চাঙর ভেঙে পড়ে। একটি সিলিং ফ্যান-সহ ছাদের অধিকাংশই ভেঙে পড়ে কর্মীদের উপরে। ঘটনায় তাঁরা গুরুতর জখম হন। সিলিং ফ্যানের ব্লেডে এক কর্মীর মাথা কেটে যায়। মাথা ফাটে কয়েক জনের।


ভেঙে পড়া অংশ।

Advertisement

হাসপাতালেরই এক কর্মী জানান, একটা বিকট শব্দ শুনে তাঁরা ছুটে আসেন ওই ঘরে। ভিতরে ঢুকে দেখেন ছাদ থেকে চাঙড় ভেঙে পড়ে আহত হয়েছেন জেনারেটর রক্ষণাবেক্ষণের পাঁচ কর্মী। তাঁদের উদ্ধার করে হাসপাতালেই প্রাথমিক চিকিৎসা করানো হয়।

কর্মীদের অভিযোগ, হাসপাতালের রোগীদের ওয়ার্ডগুলি রক্ষণাবেক্ষণ করা হয় ঠিকই কিন্তু স্টাফদের কোয়ার্টারগুলির প্রত্যেকটিরই খুব জীর্ণ অবস্থা। কর্তৃপক্ষের কাছে বারবার বিষয়টি জানানো হয়েছে। কিন্তু কর্তৃপক্ষের কাছ থেকে এ বিষয়ে কোনও সাড়া মেলেনি বলে অভিযোগ। এই বিষয়ে বারবার ফোন করা সত্ত্বেও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

ছবি: সুব্রত জানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন