পুরুলিয়ায় বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত ৬

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মারা গেলেন ৬ বরযাত্রী। শুক্রবার ভোরে পুরুলিয়ার মফস্‌সলের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন পুরুলিয়ার বলরামপুরের বাসিন্দা অনুপ গরাঁই (১৮), রমেশ প্রামাণিক (১৯), সুমিত পাল (২৩), গোবিন্দ ধীবর (১৯), ইন্দ্রজিৎ গরাঁই (১৯) এবং পুরুলিয়া শহরের বাসিন্দা জিতেন বাউরি (২০)। পুলিশ জানিয়েছে, এ দিন বিয়ে উপলক্ষে বলরামপুর থেকে ১১ জন বরযাত্রী একটি সুমোয় চেপে কারামারা গ্রামে গিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৫ ১৩:২০
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি: সুজিত মাহাতো।

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় মারা গেলেন ৬ বরযাত্রী। শুক্রবার ভোরে পুরুলিয়ার মফস্‌সলের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন পুরুলিয়ার বলরামপুরের বাসিন্দা অনুপ গরাঁই (১৮), রমেশ প্রামাণিক (১৯), সুমিত পাল (২৩), গোবিন্দ ধীবর (১৯), ইন্দ্রজিৎ গরাঁই (১৯) এবং পুরুলিয়া শহরের বাসিন্দা জিতেন বাউরি (২০)।

Advertisement

পুলিশ জানিয়েছে, এ দিন বিয়ে উপলক্ষে বলরামপুর থেকে ১১ জন বরযাত্রী একটি সুমোয় চেপে কারামারা গ্রামে গিয়েছিলেন। অনুষ্ঠান শেষে ভোর তিনটে নাগাদ তাঁরা বলরামপুরের উদ্দেশে রওনা দেন। পুরুলিয়া-জামসেদপুরের মাঝে ৩২ নম্বর জাতীয় সড়কে সুমোটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারকে ধাক্কা মারে।

পুলিশ জানিয়েছে, ট্রেলারটির সামান্য ক্ষতি হয়েছে। কিন্তু সুমোটির সামনে অংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। ভিতরে থাকা ৬ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। সুমোর চালক-সহ ৫ জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তবে কী কারণে সুমোটি দাঁড়িয়ে থাকা ট্রেলারে ধাক্কা মারে তা এখনও স্পষ্ট নয়। চালক মদ্যপ ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন