একবালপুর হত্যাকাণ্ডে দু’জনের ১৪ দিনের পুলিশি হেফাজত

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৪ ২০:৩৩
Share:

একবালপুর মা ও দুই মেয়ের হত্যাকাণ্ডে ধৃত চারজনের মধ্যে দু’জনের ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল আলিপুর কোর্ট। বাকি আর দুই নাবালককে ২১ এপ্রিল পর্যন্ত হোমে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার নিহত তিন জনের ময়নাতদন্ত করা হয়। এর পর হাওড়ার ক্ষেত্র মিত্র লেনের বাড়িতে নিয়ে যাওয়া হয় দেহগুলিকে। রাতেই শেষকৃত্য সম্পন্ন হয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে প্রকাশ ভোঁতা ও ভারী বস্তু দিয়ে তিন জনেরই মাথায় আঘাত করা হয়। এর পর মৃত্যু নিশ্চিত্ করতে তিন জনকেই গলা টিপে শ্বাসরোধ করা হয়।

Advertisement

রবিবার স্থানীয় একটি মণিহারি দোকানের মেঝে খুঁড়ে মা ও মেয়েদের দেহ উদ্ধার করা হয়। তদন্তভার নেয় লালবাজারের হোমিসাইড শাখা। পুষ্পা সিংহ (৩৭) এবং তাঁর দুই মেয়ে প্রদীপ্তি (১৪) ও আরাধনা (১২)-কে খুনের এবং লাশ গুম করার অভিযোগে মণিহারি দোকানটির মালিক মহম্মদ সিকন্দর-সহ ধরা পড়েছে চার জন। পুলিশের প্রাথমিক অনুমান, ফ্ল্যাটের দখলদারি ঘিরে বিবাদের জেরেই হত্যাকাণ্ড। যদিও এখনও উদ্ধার করা যায়নি খুনে ব্যবহৃত অস্ত্রগুলি। অন্য দিকে, এ দিন বিকেলে খুনের ঘটনার প্রতিবাদে খিদিরপুর মোড় থেকে একবালপুর মোড় পর্যন্ত বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন