কলকাতা থেকে সরাসরি ব্যাঙ্কক, দৌড়ে স্পাইসজেটের বিমানও

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৪ ১৯:৫৬
Share:

কলকাতা থেকে ফের সরাসরি ব্যাঙ্ককের উড়ান পরিষেবা। এ বার স্পাইসজেটে। যদিও এর আগে দেশের অন্যান্য বিমানসংস্থাও এই একই রুটে বিমান পরিষেবা চালু করেছে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে এই পরিষেবা মিলবে। স্পাইসজেটের তরফে জানানো হয়েছে, সরাসরি কলকাতা-ব্যাঙ্কক রুটের স্পাইসজেটের প্রথম আন্তর্জাতিক উড়ান হবে এটি।

Advertisement

গত বছরের অক্টোবরে পূণে ও বেঙ্গালুরু থেকে সরাসরি ব্যাঙ্ককে যাওয়ার পরিষেবা চালু করেছিল স্পাইসজেট। কিন্তু যাত্রীদের মধ্যে সে ভাবে সাড়া না-মেলায়, চলতি বছরের মার্চে সেই পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। নতুন করে এই উড়ান চালুর ভাবনাচিন্তা করার সময় পূণে বা বেঙ্গালুরুর পরিবর্তে কলকাতাকেই বেছে নিল এই সংস্থা। সোমবার সংস্থার তরফে জানানো হয়, কলকাতা থেকে ব্যাঙ্কক যাওয়ার টিকিট মিলবে মাত্র ২৯৯৯ টাকায়। তবে এই ভাড়া মাত্র কয়েক দিনের জন্যই কাযর্করী হবে।

স্পাইসজেটের চিফ অপারেটিং অফিসার সঞ্জীব কপূর মনে করেন, এই রুটে বিমান পরিষেবার বাজার খুবই সম্ভাবনাময়। উৎসবের মরসুমে এই উড়ান চালু হওয়ায় রাজ্যবাসী ছাড়া দেশের অন্যান্য শহর থেকেও যাত্রীরা এই পরিষেবার সুযোগ নেবেন বলে আশা তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন