ঠাণেতে কাঠের গুদামে আগুন, মৃত কমপক্ষে আট

মহারাষ্ট্রের ঠাণেতে ভয়াবহ আগুনে মৃত্যু হল আট জনের। আহত অন্তত ২০। এঁদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা গুরুতর। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে। শুক্রবার রাত আড়াইটে নাগাদ ঠাণের ভিবান্দির রাহনাল এলাকায় একটি কাঠের গুদামে আগুন লাগে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৪ ১৪:৪৬
Share:

মহারাষ্ট্রের ঠাণেতে ভয়াবহ আগুনে মৃত্যু হল আট জনের। আহত অন্তত ২০। এঁদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা গুরুতর। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

শুক্রবার রাত আড়াইটে নাগাদ ঠাণের ভিবান্দির রাহনাল এলাকায় একটি কাঠের গুদামে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকান-সহ খান তিনেক গুদামে। কিছু ক্ষণ পরেই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। দশটি ইঞ্জিনের সাহায্যে শনিবার সকালে আগুন আয়ত্তে আনে তারা। কিন্তু ততক্ষণে ভস্মীভূত হয়ে গিয়েছে কাঠের গুদামটি। পুলিশ সূত্রে খবর, আগুনে জীবন্ত দগ্ধ হয়েছেন অন্তত আট জন। এঁদের প্রত্যেকেই গুদামগুলিতে শুয়েছিলেন। মৃতদের মধ্যে রয়েছেন দুই মহিলাও। আট জনের মধ্যে সাত জনকে শনাক্ত করা গেলেও এক জনের কোনও পরিচয় জানা যায়নি। এমনকী দেহটি পুরুষ না মহিলার, তা-ও বোঝা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। ধ্বংসস্তূপের মধ্যে আরও মৃতদেহ থাকতে পারে বলে আশঙ্কা করছে দমকল এবং পুলিশ। আহতদের স্থানীয় একটি হাসপাতাল এবং মুম্বইয়ের সিয়ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন