তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ বাঘাযতীনে

রাত দেড়টার কিছু পরে একতলার কোলাপসিবল গেটে তালা বন্ধ করে চারতলা আবাসনের দোতলায় নিজের ফ্ল্যাটের দরজা খুলছিলেন এক তরুণী। সেই সময় পিছন থেকে তাঁকে আচমকাই জড়িয়ে ধরেন এক যুবক। তরুণী চিৎকার করার চেষ্টা করতেই তাঁর মুখ চেপে ধরে ওই যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৪ ১৭:৪৯
Share:

রাত দেড়টার কিছু পরে একতলার কোলাপসিবল গেটে তালা বন্ধ করে চারতলা আবাসনের দোতলায় নিজের ফ্ল্যাটের দরজা খুলছিলেন এক তরুণী। সেই সময় পিছন থেকে তাঁকে আচমকাই জড়িয়ে ধরেন এক যুবক। তরুণী চিৎকার করার চেষ্টা করতেই তাঁর মুখ চেপে ধরে ওই যুবক। সেই সঙ্গে চলে এলোপাথারি চড় এবং ঘুষি। পরে ওই তরুণীর মোবাইল ছিনতাই করে সেখান থেকে পালিয়ে যায় ওই যুবক।

Advertisement

ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে নেতাজিনগর থানা এলাকার বাঘাযতীনে। পুলিশ জানিয়েছে, ওই তরুণী অভিনয় জগতের সঙ্গে যুক্ত। বিভিন্ন টিভি ধারাবাহিক এবং সিনেমাতেও কাজ করেছেন তিনি। লালবাজার সূত্রের খবর, অভিযোগ দায়ের হওয়ার পরেই পুলিশ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং চুরির মামলা দায়ের করেছে। পরে ওই দু’টি ধারার সঙ্গে ধর্ষণের চেষ্টার মামলাও দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে সোমবার রাত পযর্ন্ত ওই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কী ঘটেছিল ওই দিন রাতে?

Advertisement

পুলিশ জানিয়েছে,খড়্গপুরে একটি অনুষ্ঠান সেরে রাত দেড়টা নাগাদ বাঘাযতীনের নিজের ফ্ল্যাটে ফেরেন ওই তরুণী। সঙ্গে ছিলেন তাঁর গাড়ির চালক। সোমবার সকালে ওই তরুণী জানান, গাড়ি থেকে নামার সময় তিনি দেখতে পান তাঁর বাড়ির সামনে রাস্তার এক দিকে তিন যুবক দাঁড়িয়ে আছে। ওই যুবকেরা এলাকায় পরিচিত বলেই তাঁর দাবি। তরুণীর অভিযোগ, তিনি আবাসনের একতলার কোলাপসিবল গেট খুলে ভিতরে ঢুকে তালা বন্ধ করে দেন। তার পর তিনি যখন দোতলায় নিজের ফ্ল্যাটের তালা খুলছেন সেই সময় আচমকাই তাঁর পিছনে হাজির হন আবাসনের নিচে দাঁড়িয়ে থাকা এক যুবক। হঠাত্ই ওই যুবক তাঁকে জাপটে ধরে। শুরু হয় ধস্তাধস্তি। পরে বাধা দেওয়ার চেষ্টা করলেই তাঁর বুকে পেটে ঘুষি লাথি মারতে থাকে। পাঁচ মিনিট ধরে অত্যাচার চালানোর পর তাঁর মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় ওই যুবক।

তাঁর আরও অভিযোগ, যুবকটি পালিয়ে যাওয়ার পরে তিনি চিৎকার করলেও আবাসনের কোন বাসিন্দা তাঁর সাহায্যে এগিয়ে আসেননি। পরে ওই আবাসনের উল্টো দিকের বাসিন্দারা বেরোলেও অভিযুক্তকে ধরার চেষ্টা করেননি তাঁরা। পুলিশ জানিয়েছে, ওই দুষ্কৃতী পালিয়ে যাওয়ার পরেই অন্য একটি মোবাইল ফোন থেকে ওই তরুণী ১০০ ডায়ালে ফোন করে পুলিশের সাহায্য চান। কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে যাদবপুর থানার পুলিশ। কিন্তু এলাকাটি নেতাজিনগর থানার অন্তগর্ত হওয়াতে ওই অভিনেত্রীকে নেতাজিনগর থানায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিনেত্রীর বিবরণ অনুযায়ী অভিযুক্তের স্কেচ আঁকানো হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন