দুর্ঘটনায় মৃত ২, অগ্নিগর্ভ শিবপুর

পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে হাওড়ার শিবপুর। ব্যাতাইতলা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চালানো হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় ফাঁড়ির সামনে রাখা পুলিশের তিনটি মোটরবাইকে। নামে র‌্যাফ। দফায় দফায় লাঠি চালায় পুলিশ। ভাঙচুর ও পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে এক জনকে আটক করেছে পুলিশ। বাসিন্দাদের অভিযোগ, এই এলাকায় কর্মরত এক শ্রেণির পুলিশকর্মী ও ট্রাফিক সার্জেন্ট ট্রাক বা ট্রেলার আটকে টাকা দাবি করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ জুন ২০১৪ ১৬:১১
Share:

ঘাতক ট্রেলার। ছবি: দীপঙ্কর মজুমদার।

পথ দুর্ঘটনায় দু’জনের মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে হাওড়ার শিবপুর। ব্যাতাইতলা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর চালানো হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় ফাঁড়ির সামনে রাখা পুলিশের তিনটি মোটরবাইকে। নামে র‌্যাফ। দফায় দফায় লাঠি চালায় পুলিশ। ভাঙচুর ও পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে এক জনকে আটক করেছে পুলিশ। বাসিন্দাদের অভিযোগ, এই এলাকায় কর্মরত এক শ্রেণির পুলিশকর্মী ও ট্রাফিক সার্জেন্ট ট্রাক বা ট্রেলার আটকে টাকা দাবি করেন। ট্রাফিক গার্ডদের দাবি না মিটিয়ে পালানোর চেষ্টা করতে গিয়েই এ দিনের এই দুর্ঘটনা বলে অভিযোগ তাঁদের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ শালিমার স্টেশন থেকে জিটি রোডের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল একটি ট্রেলার। শিবপুর ব্যাতাইতলায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি প্রথমে ধাক্কা মারে এক মোটরবাইক আরোহীকে, তার পর রাস্তার পাশের নর্দমা টপকে প্রায় ২০ ফুট ভিতরে দেওয়াল ভেঙে ঢুকে পড়ে একটি বাড়িতে। সে সময় ঘরের মধ্যে ছিলেন আশা সিংহ নামে এক বৃদ্ধা এবং তাঁর দেড় বছরের নাতনি পিঙ্কি। দেওয়াল ও ট্রেলারের তলায় চাপা পড়ে গুরুতর জখম হন দু’জনেই। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় জখম মোটরবাইক আরোহী আশঙ্কাজনক অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি। এই ঘটনার জেরে প্রায় তিন ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল ব্যাতাইতলা এলাকায়। এলাকায় উত্তেজনা থাকলেও পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন