বেঙ্গালুরুতে আইইডি বিস্ফোরণ, মৃত ১

উত্সবের মরসুমে বিস্ফোরণে কেঁপে উঠল বেঙ্গালুরু, মৃত্যু হল এক জনের। রবিবার রাত সাড়ে ৮ নাগাদ বেঙ্গালুরুর চার্চ রোডের একটি রেস্তোরাঁর সামনে হঠাত্ই বিস্ফোরণ হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। একটি স্বল্পমাত্রার আইইডি থেকে বিস্ফোরণটি ঘটানো হয়েছে বলে জানিয়েছে তারা। বিস্ফোরণে এক জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক জন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৪ ২৩:২৮
Share:

বিস্ফোরণস্থলে পুলিশ কুকুর নিয়ে চলছে তল্লাশি। ছবি: পিটিআই।

উত্সবের মরসুমে বিস্ফোরণে কেঁপে উঠল বেঙ্গালুরু, মৃত্যু হল এক জনের।

Advertisement

রবিবার রাত সাড়ে ৮ নাগাদ বেঙ্গালুরুর চার্চ রোডের একটি রেস্তোরাঁর সামনে হঠাত্ই বিস্ফোরণ হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। একটি স্বল্পমাত্রার আইইডি থেকে বিস্ফোরণটি ঘটানো হয়েছে বলে জানিয়েছে তারা। বিস্ফোরণে এক জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক জন।

বিস্ফোরণের পরেই ঘটনাস্থলে পৌঁছন বেঙ্গালুরুর পুলিশ কমিশনার এম এন রেড্ডি। বিস্ফোরণে আইইডি ব্যবহারের কথা স্বীকার করে তিনি বলেন, “চার্চ রোজের কাছে একটি কম তীব্রতার বিস্ফোরণ হয়েছে। বাসিন্দাদের অনুরোধ করা হচ্ছে সন্দেহজনক কিছু দেখলেই পুলিশে খবর দিতে।” তিনি জানান, বিস্ফোরণে দু’জন আহত হয়েছেন। এঁদের মধ্যে এক জন পুরুষ এবং অন্য জন মহিলা। গুরুতর আহত মহিলাকে মাল্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে অন্য জনকে। পরে হাসপাতালে মৃত্যু হয় আহত মহিলার। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা।

Advertisement

কিছু ক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছন কেন্দ্রীয় আইনমন্ত্রী সদানন্দ গৌড়া। টুইটারে তিনি জানান, বেঙ্গালুরুতে একটি বিস্ফোরণ হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। বাসিন্দাদের আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন