বালিগঞ্জ ফাঁড়িতে চালকহীন ট্রামের ধাক্কা গাড়িতে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ জুন ২০১৪ ১৫:৩৮
Share:

বালিগঞ্জ ফাঁড়িতে চালকবিহীন ট্রামের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হল বেশ কয়েকটি গাড়ি। তবে বৃহস্পতিবার সকালের এই ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

কী ঘটেছিল এ দিন?

পুলিশ সূত্রে খবর, এ দিন সকালে গড়িয়াহাট ট্রাম ডিপো থেকে রাজাবাজারমুখী ট্রামটি ছাড়ে। বালিগঞ্জ ফাঁড়ির কিছু আগে বিদ্যুত্ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় ট্রামটি দাঁড়িয়ে পড়ে। সেই সময় ট্রামের চালক ও কন্ডাক্টর নিচে নেমে আসেন। এর কিছু ক্ষণের মধ্যেই হঠাত্ বিদ্যুত্ চলে এলে ট্রামটি চালকবিহীন অবস্থাতেই চলতে শুরু করে দেয়। সামনে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায় ট্রামটি। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, চালক ট্রামটি থামাবার চেষ্টা না করেই ঘটনাস্থল থেকে চলে যান। পরে দুই যুবকের চেষ্টায় ট্রামটিকে থামানো হয়। তাঁদের কথায়, চালক ছাড়াই ট্রামটিকে চলতে দেখে তাঁরা চলন্ত ট্রামে উঠে পড়েন এবং কোনও রকমে ট্রামটিকে থামাবার ব্যবস্থা করেন। কিন্তু ঘটনার এখানেই শেষ নয়। দাঁড়িয়ে থাকা ট্রামটির ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।

Advertisement

ক্ষতিগ্রস্ত গাড়ির চালকদের অভিযোগের ভিত্তিতে ট্রামের চালক ও কন্ডাক্টরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন