রিভলভার দেখিয়ে ডাকাতি বাগুইআটিতে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৪ ১৭:১৬
Share:

বাগুইআটির একটি বাড়িতে শুক্রবার রাতে ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ জানায়, ডাকাতিটি হয়েছে বাগুইআটির রবীন্দ্রপল্লির কৃষ্ণা সাহার বাড়িতে। ডাকাতির ঘটনায় এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বাড়ির মালিক কৃষ্ণাদেবী শুক্রবার রাতে পুরী গিয়েছিলেন। তাঁর বাড়িতে ওই দিন কৃষ্ণাদেবীর প্রতিবেশী শম্পা সাহা ছিলেন। শম্পাদেবী জানান, কৃষ্ণাদেবীর অনুপস্থিতিতে তিনি ও তাঁর স্বামী প্রায়ই ওই বাড়িতে থাকেন। সেই মতো ওই দিনও তিনি রাতে কৃষ্ণাদেবীর বাড়িতেই ছিলেন। অভিযোগ, মাথায় রিভলভার ঠেকিয়ে ডাকাতেরা জোর করে তাঁর থেকে আলমারির চাবি ছিনিয়ে নেয়। তাঁকে হুমকিও দেয়। শম্পাদেবীর গলার হার, চুরি ও কানের দুল নিয়ে চম্পট দেয় ডাকাতেরা।

ডাকাতির ঘটনার পর শনিবার সকাল থেকেই পুলিশের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসীরা। তাঁদের দাবি, গত তিন মাসে এই এলাকায় সাত আটটি চুরির ঘটনা ঘটেছে। কিন্তু এখনও পর্যন্ত সেই চুরির কিনারা হয়নি। এমনকী কৃষ্ণাদেবীর বাড়ি থেকে এর আগেও কয়েক হাজার টাকা খোয়া গিয়েছিল।

Advertisement

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশের এক আধিকারিক জানান। ডাকাতদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন