Abhishek Banerjee

এক লক্ষ সমর্থক জমায়েতের লক্ষ্য অভিষেকের জনসভায়

সভা-মঞ্চের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হ্যালিপ্যাড। প্রতিটি বুথ থেকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থকদের সভায় নিয়ে আসা এই মুহূর্তে লক্ষ্য জেলা তৃণমূল কংগ্রেসের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ০৭:৫৭
Share:

অভিষেক বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

আগামী ১৪ মার্চ ময়নাগুড়ি টাউন ক্লাব ময়দানে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে জনসভা করার কথা তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এই মুহূর্তে এই নির্বাচনী জনসভাকে সফল করার জন্য চরম ব্যস্ততা জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বের। মঙ্গলবার জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের সব শাখা সংগঠনের নেতৃত্ব সভাস্থলে এসে বৈঠক করেন। মঞ্চ বাঁধার কাজ থেকে শুরু করে ব্যারিকেড তৈরি, সবটাই শেষের পথে।

Advertisement

সভা-মঞ্চের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হ্যালিপ্যাড। প্রতিটি বুথ থেকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থকদের সভায় নিয়ে আসা এই মুহূর্তে লক্ষ্য জেলা তৃণমূল কংগ্রেসের। সভায় আগতদের সুবিধার্থে শৌচালয় এবং পানীয় জলের বন্দোবস্ত করা হয়েছে। জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভার থেকে প্রায় এক লক্ষ মানুষের সমাগম হবে বলেই দাবি করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। ইতিমধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায় নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকেরা সভাস্থল পরিদর্শন করে গিয়েছেন।

ধূপগুড়ি বিধানসভা উপনির্বাচনের সময়ে প্রচারে এসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সে সময় অভিষেকের ধূপগুড়িকে মহকুমা ঘোষণার আশ্বাসকে কাজে লাগিয়ে বাজিমাত করেছিল তৃণমূল। এ বার জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের এই আসন বিজেপির হাত থেকে ছিনিয়ে নেওয়ার জন্য দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে কী বার্তা দেন তিনি, সেই দিকেই তাকিয়ে সকলে। এ বিষয়ে ময়নাগুড়ি এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মনোজ রায় বলেন, ‘‘জলপাইগুড়ি লোকসভার
আসনে আমাদের জয় শুধু সময়ের অপেক্ষা। নির্মলবাবু এক জন স্বচ্ছ ভাবমূর্তির মানুষ। এই জনসভা থেকেই সবটা পরিষ্কার হয়ে যাবে। এক লক্ষেরও বেশি মানুষের জমায়েত হবে এখানে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন