Lok Sabha Election 2024

ভোটের মুখে ক্যানিং এবং জীবনতলা থেকে উদ্ধার তিনটি বন্দুক, এবং তাজা কার্তুজ, গোলমালের আশঙ্কা

ভোটের মুখে জেলা জুড়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাতেই দক্ষিণ ২৪ পরগনার দু’জায়গা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা ঘটল। পুলিশ সূত্রে খবর, ভোট শেষ হওয়া পর্যন্ত এলাকায় চিরুনি তল্লাশি চলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৪:০১
Share:

একই জেলার দু’জায়গা থেকে অস্ত্র উদ্ধার। — নিজস্ব চিত্র।

ভোটের মুখে আবারও কি অশান্তির কালো মেঘ সুন্দরবনে? এই প্রশ্ন উঠছে কারণ, একই জেলার দু’জায়গা থেকে অস্ত্র উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, ক্যানিং থেকে আগ্নেয়াস্ত্র-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য দিকে, জীবনতলা থেকেও কার্তুজ-সহ দু’টি বন্দুক উদ্ধার হয়েছে। সব মিলিয়ে ভোটের আগে আবার অশান্তির পূর্বাভাস দক্ষিণ ২৪ পরগনা জুড়ে।

Advertisement

ক্যানিংয়ে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার এক। ধৃতের নাম আজিবর মোল্লা। সোমবার রাতে ক্যানিংয়ের শ্যামসুন্দর কলোনি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে ইস্রাফিল শেখ নামে আরও এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ইস্রাফিলের কাছ থেকে অস্ত্র কিনেছিলেন আজিবর, প্রাথমিক তদন্তে এমনটাই জানতে পেরেছে পুলিশ। ধৃত দু’জনকে নিজেদের হেফাজতে নিয়ে আরও তদন্ত করতে চায় পুলিশ। ধৃতকে মঙ্গলবার আলিপুর আদালতে তোলা হয়।

অন্য আর একটি ঘটনায়, একই জেলার জীবনতলার ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ দু’টো বন্দুক ও চারটে গুলি উদ্ধার করেছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম মুজিবর রহমান, আব্দুর রহমান গাজি এবং জিয়াউর রহমান গাজি। ধৃতদের হেফাজতে নিয়ে এ বিষয়ে আরও তদন্ত করতে চাইছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন