Lok Sabha Election 2024

সন্দেশখালির আদলে গোটা রাজ্যে রোবট দিয়ে তল্লাশি! দিলীপের রোড-শোয়ে দাবি বিজেপি নেতা মিঠুনের

মিঠুনের দাবি, গোটা রাজ্যে এনএসজি এবং রোবট দিয়ে সন্দেশখালির আদলে তল্লাশি চালাতে হবে। যদিও দিলীপ মিঠুনের মতো দাবি করেননি। তাঁর দাবি, কোথায় বোমা, বন্দুক লুকনো, তা জানেন শাহজাহানই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২৩:৪৫
Share:

— নিজস্ব চিত্র।

সন্দেশখালির মতই গোটা রাজ্যে এনএসজি কম্যান্ডো এবং রোবট দিয়ে তল্লাশি করানো উচিত। বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে পূর্ব বর্ধমানের মেমারির সাতগাছিয়ায় ভোটের প্রচারে যোগ দিয়ে এমনই দাবি করলেন তারকা অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

Advertisement

সন্দেশখালিতে অত্যাধুনিক রোবট নামিয়ে বোমা এনএসজি-সিবিআইয়ের বোমা খোঁজার দৃশ্য রাজ্যে মুহূর্তে ভাইরাল। সেই দৃশ্যের ব্যঞ্জনাই ঘুরেফিরে এল রাজনৈতিক নেতাদের গলায়। মিঠুনকে সন্দেশখালিতে বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের কথা জানালে তিনি বলেন, ‘‘এটা কি কোনও নতুন ব্যাপার? পাওয়া তো যাবেই। যত ধরনের নোংরা কাজকর্ম তো ওখান থেকেই। রোবট দিয়ে তল্লাশি করতেই হবে। তা ছাড়া আর কোনও উপায় নেই। পশ্চিমবঙ্গের সব জায়গায় এ ভাবেই তল্লাশি করা উচিত।”

মিঠুন গোটা রাজ্যে রোবট দিয়ে খানাতল্লাশির দাবি জানালেও দিলীপ তেমন কিছুই বলেননি। তার বদলে স্বভাবসিদ্ধ ভঙ্গীমায় দিলীপ বলেন, ‘‘সন্দেশখালিতে এত অস্ত্রশস্ত্র, বোমা, বন্দুক লুকানো আছে! ওকে (শাহজাহান) ঠ্যাঙালে সব বার হয়ে যাবে।’’

Advertisement

বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনে বিজেপি প্রার্থী দিলীপের সমর্থনে শুক্রবার পূর্ব বর্ধমানের মেমারির ২ নম্বর ব্লকের সাতগাছিয়ায় রোড-শো করেন মিঠুন। হেলিকপ্টারে উড়ে মিঠুন শুক্রবার বিকেলে সাতগাছিয়া স্পোর্টিং ক্লাবের মাঠে নামেন। সেখান থেকেই দিলীপ ও মিঠুন হুডখোলা গাড়িতে প্রচারে বার হন। সাতগাছিয়ার জীবন ঠাকুর মোড় সংলগ্ন এলাকা থেকে সাতগাছিয়া বাজার পর্যন্ত রোড-শো চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন