Lok Sabha Election 2024

‘ভাইজান’ ইউসুফের হয়ে ভোটের ময়দানে ইরফান, বৃহস্পতিবার দুই পাঠানের রোড-শো দেখবে বহরমপুর

আগামী বৃহস্পতিবার ইরফান এক দিনের জন্য প্রচারে আসছেন দাদার হয়ে। ওই দিন রেজিনগর, বেলডাঙা-সহ বহরমপুর লোকসভার বিভিন্ন এলাকায় রোড-শো করবেন ইরফান। থাকবেন দাদা ইউসুফও।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ০৭:০১
Share:

বহরমপুরে ইউসুফ পাঠানের সমর্থনে এ বার প্রচারে আসছেন ইরফান পাঠান। ছবি: সংগৃহীত।

ইতিমধ্যেই বহরমপুরের তৃণমূল কর্মীদের কাছে তিনি ‘ভাইজান’। বহরমপুরের সেই তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠানের সমর্থনে এ বার প্রচারে আসছেন তাঁর আপন ‘ভাইজান’ তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় ইরফান পাঠান। প্রচারের শেষ লগ্নে ইরফান আসছেন বহরমপুরে।

Advertisement

আগামী বৃহস্পতিবার ইরফান এক দিনের জন্য প্রচারে আসছেন দাদার হয়ে। ওই দিন রেজিনগর, বেলডাঙা-সহ বহরমপুর লোকসভার বিভিন্ন এলাকায় রোড-শো করবেন ইরফান। থাকবেন দাদা ইউসুফও। আগামী ১৩ মে ভোটগ্রহণ বহরমপুরে। ১১ তারিখ শেষ পর্বের প্রচার। শেষ প্রচারের ৪৮ ঘণ্টা আগে দুই পাঠানকে নিয়ে রোড-শোয়ে প্রচারের ঝড় তুলতে চাইছে তৃণমূল।

বুধবার ইরফানের সমর্থনে বহরমপুরে প্রচারে আসছেন তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার পরের দিনই আসছেন ইরফান। ভারতীয় ক্রিকেটে ইরফান একটা সময়ে জনপ্রিয় ছিলেন। দাদার প্রচারে ভাইজানের সেই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে তৃণমূলও।

Advertisement

দাদা ইউসুফের প্রচারে ‘ভাইজান’ ইরফান কবে আসবেন তা নিয়ে কৌতূহল ছিল। অবশেষে তাতে যবনিকা পড়তে চলেছে। গত ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড সমাবেশের শুরুতেই হাওয়ায় রটে গিয়েছিল বহরমপুরে চমক দেবে জোড়াফুল শিবির। তার পর দেখা যায় মঞ্চে আবির্ভূত হয়েছেন ইউসুফ। তার আগে মঞ্চের পিছনে একটি গাড়িতে বৈঠক করেন তৃণমূলের সেনাপতি অভিষেক। তার পর থেকে মোটামুটি বহরমপুরেই রয়েছেন ইউসুফ। রাজনৈতিক মহলের অনেকের মতে, অধীর চৌধুরীকে এ বার চ্যালেঞ্জের মুখে দাঁড় করানোর পরিকল্পনা নিয়েছে তৃণমূল। তারই অংশ হিসেবে বহরমপুরের ২২ গজে দাদাকে সঙ্গত করতে আসছেন ‘ভাইজান’ ইরফান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন