Narendra Modi in West Bengal

কংগ্রেস ৫০টি আসনও পাবে না, তৃণমূল কত পাবে? মহুয়ার কেন্দ্রে গিয়ে বলে দিলেন মোদী

মহুয়া মৈত্রের কেন্দ্রে বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে প্রচার করলেন নরেন্দ্র মোদী। এর পর তাঁর বোলপুরে যাওয়ার কথা। বৃহস্পতিবার এই তেহট্টেই সভা করে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

তেহট্ট শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১২:৫১
Share:

তেহট্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: ভিডিয়ো থেকে।

শুধু মূল বিষয়গুলি
শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:২৩ key status

মোদীর সভায় জনসমাগম

বিজেপির দাবি, তেহট্টে শুক্রবার মোদীর সভায় জনসমাগম অতীতের নজির ভেঙে দিয়েছে। সভাস্থলে মহিলাদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। স্থানীয় তৃণমূলের দাবি, পাশের জেলা থেকে লোক এনে তেহট্টের সভায় জড়ো করেছে বিজেপি।

তেহট্টে জনসমাগম। —নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:১৮ key status

প্রার্থীরা মঞ্চে

অমৃতা রায় ছাড়াও তেহট্টের মঞ্চে ছিলেন রানাঘাটের প্রার্থী জগন্নাথ সরকার এবং বহরমপুরের প্রার্থী নির্মল সাহা। তাঁদের ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন মোদী। 

Advertisement
শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:১৪ key status

টাকা সোজা ব্যাঙ্কে

মোদী জানান, তিনি সরাসরি পরিষেবায় বিশ্বাসী। তাই তৃণমূলকে নয়, সোজা মানুষের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা দিতে চান। তৃণমূল সরকারের তা পছন্দ না হওয়ায় তারা টাকা আটকে দেয়।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:০৯ key status

সন্দেশখালি নিয়ে মোদী

সন্দেশখালিতে কী চলছে, তৃণমূল নেতারা জানতেন। সেখান থেকে কী কী উদ্ধার হচ্ছে, সবাই দেখতে পাচ্ছেন। এই গুলিবারুদ কি বাংলাকে মজবুত করার জন্য মজুত করা হয়েছিল?

Advertising
Advertising
শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:০৮ key status

সিএএ হবেই

মতুয়াদের ন্যায়বিচার দেওয়ার জন্য সিএএ আনার কথা বলছে আমাদের সরকার। সবাই ভেবেছিল, তৃণমূল সিএএ সমর্থন করবে। কিন্তু তারা ভোটব্যাঙ্কের রাজনীতি করছে। সিএএ-র বিরোধিতা করছে। তৃণমূলকে এটা জানতে হবে, সিএএ ওরা আটকাতে পারবে না। মতুয়ারা সব সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। কেউ আটকাতে পারবেন না।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:০৪ key status

গরিবের রেশনও ছাড়েনি তৃণমূল

নদিয়ায় গিয়ে বাংলার শাসকদলকে আক্রমণ করলেন মোদী। বললেন, ‘‘গরিবের রেশনকেও ছাড়েনি তৃণমূল। সর্বত্র দুর্নীতি। তৃণমূল এবং ‘ইন্ডি’ জোটের উপর থেকে মানুষ আস্থা হারিয়েছে।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৩:০১ key status

তৃণমূল ১৫ আসনেও জিতবে না

দেশে ১৫টা সিটও পাবে না তৃণমূল। সরকার গড়বে কী ভাবে? কংগ্রেস তো এ বার ‘হাফ সেঞ্চুরি’ও করতে পারবে না। ৫০-এরও কম আসন পাবে। এরা সরকার কী ভাবে গড়বে? সরকার একমাত্র গড়তে পারে বিজেপি।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১২:৪৫ key status

আগের দিন সভা ছিল মমতার

বৃহস্পতিবার তেহট্টেই সভা করে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ছিলেন বিদায়ী সাংসদ মহুয়া মৈত্রও। তেহট্টের সভা থেকে একাধিক ইস্যুতে মমতা আক্রমণ করেছেন মোদীকে।

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১২:৪৩ key status

মঞ্চে অমৃতা রায়

কৃষ্ণনগরের রাজ পরিবারের সদস্য তথা বিজেপি প্রার্থী অমৃতা রায় তেহট্টে মোদীর সভামঞ্চে উপস্থিত রয়েছেন। 

শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১২:৪২ key status

তেহট্টে মোদী

তেহট্টের শ্যামনগর ফুটবল মাঠে পৌঁছে গিয়েছেন নরেন্দ্র মোদী। এই এলাকা কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত। সেখানকার বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে প্রচার করবেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও পড়ুন
Advertisement