Lok Sabha Election 2024

মহুয়ার প্রতিপক্ষ অমৃতা অসুস্থ? পয়লা বৈশাখে প্রচারেও বেরোলেন না রাজবধূ, কী বললেন পুত্র?

কৃষ্ণনগরে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের বিপক্ষে কৃষ্ণনগর রাজপরিবারের বধূ অমৃতাকে প্রার্থী করেছে বিজেপি। দলের নেতারা জানাচ্ছেন, চড়া রোদ উপেক্ষা করে প্রথম দিন থেকেই প্রচারে নেমে গিয়েছিলেন অমৃতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২২:৩৪
Share:

মহুয়া মৈত্র এবং অমৃতা রায়। ছবি: পিটিআই এবং ফাইল চিত্র।

টানা প্রচারে অসুস্থ কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়। এই খবরটি নিশ্চিত করেছেন তাঁর পুত্র মণীশচন্দ্র রায়। তিনি আনন্দবাজার অনলাইনকে বলেছেন, ‘‘আবহাওয়া পরিবর্তন হচ্ছে। এই সময় একটু ঠান্ডা-গরম সকলেরই লাগে। ফলে খুব একটা চিন্তার কারণ নেই। চিকিৎসক দেখে বিশ্রাম নিতে বলেছেন। সেই মতো উনি গোটা দিন বিশ্রাম নিচ্ছেন।’’

Advertisement

কৃষ্ণনগরে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের বিপক্ষে কৃষ্ণনগর রাজপরিবারের বধূ অমৃতাকে প্রার্থী করেছে বিজেপি। দলের নেতারা জানাচ্ছেন, চড়া রোদ উপেক্ষা করে প্রথম দিন থেকেই প্রচারে নেমে গিয়েছিলেন অমৃতা। কখনও সকাল থেকে রাত পর্যন্ত পায়ে হেঁটে, আবার কখনও হুডখোলা গাড়িতে টানা প্রচার কর্মসূচিতে ব্যস্ত থেকেছেন তিনি। শনিবার প্রবল গরমে প্রচারে একটু অসুস্থ হয়ে পড়েছিলেন। পরিবার জানিয়েছে, রাতে চিকিৎসক তাঁর পরীক্ষাও করেন। সব দিক দেখে তাঁকে অন্তত এক দিনের ‘বেডরেস্টে’ থাকতে বলা হয়েছে। সেই কারণে রবিবার প্রচারেও বেরোলেন না রাজবধূ।

বিজেপির এক জেলা নেতা বলেন, ‘‘শুধু প্রার্থীই নন, দলের অনেক কর্মীও এর মধ্যে অসুস্থ হয়েছেন। যা গরম পড়েছে! এর মধ্যে প্রচার করা খুব সহজ ব্যাপার নয়। তবে অমৃতা রায় দ্রুত সুস্থ হয়ে প্রচারে নামবেন। এ বার কৃষ্ণনগর আমরা দখল করবই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন