Mamata Banerjee

পঞ্জাবে যাচ্ছেন না মমতা, যাবেন জেলায়

মুখ্যমন্ত্রীর রবিবার প্রশাসনিক কর্মসূচি ছিল বীরভূমে। এর পরে পুরুলিয়া, বাঁকুড়ার খাতড়া এবং ঝাড়গ্রামে তাঁর বৈঠক করার কথা রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৩৫
Share:

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

লোকসভা ভোটে বাংলার বাইরেও কয়েকটি রাজ্যে লড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে তৃণমূল কংগেস। এখনও পর্যন্ত যা ঠিক আছে, তাতে অসমে দু’টি, মেঘালয় এবং উত্তরপ্রদেশে একটি করে আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চায় বাংলার শাসক দল। তৃণমূল সূত্রের খবর, উত্তরপ্রদেশে সে রাজ্যের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কমলাপতি ত্রিপাঠীর নাতি রাজেশ ত্রিপাঠীর ঘাসফুলের প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির সঙ্গে তৃণমূলের সমঝোতা হবে।

Advertisement

তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চলতি মাসে পঞ্জাব-সফরে যাওয়ার কথা থাকলেও তা তিনি স্থগিত রেখেছেন। যদিও তাঁর জেলা-সফর চলবে। মুখ্যমন্ত্রীর রবিবার প্রশাসনিক কর্মসূচি ছিল বীরভূমে। এর পরে পুরুলিয়া, বাঁকুড়ার খাতড়া এবং ঝাড়গ্রামে তাঁর বৈঠক করার কথা রয়েছে। পুরুলিয়া-বাঁকুড়ায় মমতার আগেই যাওয়ার কথা ছিল। মাধ্যমিক পরীক্ষার জন্য তা তিনি তখন স্থগিত রেখেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন