Rajasthan

‘লজ্জা হওয়া উচিত, বাড়ি যান’! সভায় ভিড় না হওয়ায় রেগে মঞ্চ ছাড়লেন বিজেপির মন্ত্রী

দৌসা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কানহাইয়ালাল মিনার সমর্থনে জনসভা করতে গিয়েছিলেন মন্ত্রী কিরোরীলাল। ভেবেছিলেন, বিপুল জনসমাবেশ হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৭:২৩
Share:

কর্মীদের উপর রেগে মঞ্চ ছাড়ছেন রাজস্থানের মন্ত্রী। ছবি: সংগৃহীত। ছবি: সংগৃহীত।

সভায় ভিড় না হওয়ায় দলীয় কর্মী এবং আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করে মঞ্চ ছাড়লেন রাজস্থানের বিজেপি মন্ত্রী কিরোরীলাল মিনা। মন্ত্রীর একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দলীয় কর্মীদের উপর চিৎকার করছেন মন্ত্রী। তার পর মঞ্চ ছাড়ছেন।

Advertisement

লোকসভা নির্বাচনের জন্য জয়পুরে একটি জনসভার আয়োজন করেছিলেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। সেখানে দৌসা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কানহাইয়ালাল মিনার সমর্থনে জনসভা করতে গিয়েছিলেন মন্ত্রী কিরোরীলাল। ভেবেছিলেন বিপুল জনসমাবেশ হবে। কিন্তু সভায় পৌঁছতেই জনসমাগমের হাল দেখে হতাশ এবং ক্ষুব্ধ হন মন্ত্রী। তাঁর বক্তৃতা করার কথা ছিল। কিন্তু জনসভায় ভিড় কম দেখে মেজাজ হারিয়ে ফেলেন কিরোরীলাল।

এর পরই মঞ্চ থেকে জেলার বিজেপি নেতৃত্বকে তীব্র ভর্ৎসনা করেন তিনি। ভিড়ের প্রসঙ্গ উল্লেখ করে মন্ত্রী বলেন, “এটা কোনও জনসভা! আপনাদের লজ্জা হওয়া উচিত এই ধরনের সভা করার জন্য।” এখানেই থামেননি মন্ত্রী। মঞ্চ থেকে নামতে নামতেও স্থানীয় নেতৃত্বকে লক্ষ্য করে তাঁর মন্তব্য, “যান, বাড়ি চলে যান। সরে যান এখান থেকে। এটাই আমার ভাষণ। আর কিছু বলার নেই।” এ কথা বলতে বলতেই মঞ্চ ছাড়েন মন্ত্রী। তাঁকে ঘিরে স্লোগান তোলেন দলীয় কর্মীরা।

Advertisement

দলীয় কর্মীদের একাংশের দাবি, দৌসা লোকসভা কেন্দ্রের বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অভিযোগ জানানোর হুঁশিয়ারিও দিয়েছেন মন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন