Lok Sabha Election 2024

সাপ-সাপুড়ে তরজায় অভিজিৎ-দেবাংশু

সকালে মহিষাদল ব্লকের ইটামগরা ২ গ্রাম পঞ্চায়েতের কাপাসএরিয়া শীতলা মন্দিরের পুজো দিয়ে প্রচার শুরু করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক, মহিষাদল শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ০৮:১০
Share:

বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় (বাঁ দিকে), তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য (ডান দিকে)। —ফাইল চিত্র।

রবিবাসরীয় প্রচারে সাপ-সাপুড়ে তরজায় সরগরম হল তমলুক লোকসভা কেন্দ্র। বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় নিজেকে চন্দ্রবোড়া সাপের সঙ্গে তুলনা করলেন। পাল্টা তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য নিজেকে বললেন ‘সাপুড়ে’।

Advertisement

রবিবার দিনভর মহিষাদল বিধানসভায় প্রচার করলেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এ দিন সকালে মহিষাদল ব্লকের ইটামগরা ২ গ্রাম পঞ্চায়েতের কাপাসএরিয়া শীতলা মন্দিরের পুজো দিয়ে প্রচার শুরু করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পরে স্কুল মোড়ে জনসংযোগ করেন বিজেপি প্রার্থী।। শীতলা মন্দিরে কর্মিসভা থেকে তৃণমূল প্রার্থীকে হুঁশিয়ারি দিয়ে নিজেকে চন্দ্রবোড়া সাপের সঙ্গে তুলনা করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বলেন,"আমাকে কেউটে বা গোখরো বলা হয়েছে। আমি বলেছি, হ্যাঁ প্রয়োজনে আমি চন্দ্রবোড়াও হয়ে যেতে পারি। যাঁরা অন্যায় করছেন তাঁরা সাবধান। কামড়ালে কিন্তু বাঁচবেন না। এ কথা বলে আমি সাবধান করে দিলাম।" প্রসঙ্গত, কিছু দিন আগে তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের ভাড়া করা বাড়িতে একটি সাপ বের হয়। তাকে বিজেপি প্রার্থীর সঙ্গে তুলনা করেছিলেন দেবাংশু।এ দিন অভিজিৎ বলেন," আপনারা জানেন, তৃণমূল এখানে একটা বাচ্চা ছেলেকে প্রার্থী করেছে। সে একটা জলঢোঁড়া সাপকে দেখে বলেছিল, এই হল অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আগে যোগ্য হয়ে উঠুক রাজনীতির, তারপরে না হয় উত্তর দেওয়া যায়।"

প্রতিপক্ষকে কটাক্ষ করতে ছাড়েনি তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। তিনি বলেন,‘‘অভিজিৎবাবু নিজের জায়গাটা খিল্লি করে নীচে নামিয়ে দিচ্ছেন। উনি আমার থেকে বয়সে বড়। আমি ওঁর নাতির বয়সী। এ বারে তমলুকবাসী দাদু-নাতির লড়াই দেখবে। উনি যদি চন্দ্রবোড়া হন, আমি তাহলে সাপুড়ে। তমলুকবাসী কার্বলিক অ্যাসিড নিয়ে প্রস্তুত আছে।"

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন