Abbas Siddique

Bengal Polls 2021: এনআরসি-বিতর্ক উস্কে দিলেন আব্বাস

ইমামভাতা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন আব্বাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ০৬:০২
Share:

ভিড় টানল সংযুক্ত মোর্চার সভা। নিজস্ব চিত্র।

ভোটের আগে এনআরসি-বিতর্ক উস্কে দিলেন আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকী। বুধবার জয়নগর ও কুলতলি বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থীদের সমর্থনে জয়নগরের নতুনহাটে জনসভা করেন তিনি। সেখানে বলেন, “আমাদের সামনে সব থেকে বড় বিপদ হল এনআরসি। মমতা এলেও আমাদের শিবিরে যাওয়ার জন্য তৈরি হতে হবে। যদি শিবিরে যেতে না চান, তা হলে মোদী-মমতাকে হারানোর জন্য তৈরি হোন।’’ তিনি আরও বলেন, “মমতার স্বাস্থ্যসাথী কার্ড আসলে ভাঁওতা। আমার তো ভয় হচ্ছে, স্বাস্থ্যসাথী কার্ড করানোর নামে হয় তো আমাদের সকলের তথ্য নিয়ে এনপিআর-এ তুলে দিয়েছে।” জয়নগরের সিপিএম প্রার্থী অপূর্ব প্রামাণিক, কুলতলির প্রার্থী রামশঙ্কর হালদার ছাড়াও উপস্থিত ছিলেন রায়দিঘির সিপিএম প্রার্থী ও প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়। ভিড় হয়েছিল ভালই।

Advertisement

ইমামভাতা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন আব্বাস। বলেন, ‘‘ইমামভাতা দিয়ে মমতা বিভেদ সৃষ্টি করছেন।’’ তাঁর কথায়, ‘‘ভাতা না দিয়ে ইমামের বাড়ির ছেলেমেয়েদের চাকরি দিন।” আব্বাস বলেন, ‘‘ট্যাব নেবেন না চাকরি নেবেন— আপনাদেরই ঠিক করতে হবে।’’ সভা উপলক্ষে নতুনহাট এলাকায় সরকারি জায়গায় পতাকা বাঁধা হয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন