West Bengal Assembly Election 2021

Bengal Polls: ‘আত্মবিশ্বাস নিয়ে যান, মানুষ ফিরিয়ে দেবেন না’, ডেবরার সভায় বার্তা দিলেন সূর্যকান্ত

সিপিএম কর্মী সমর্থকদের উদ্দেশে সূর্যকান্ত বলেন, তৃণমূল ও বিজেপি-কে এমন ভাবে হারাতে হবে যাতে ওরা দু’জন মিলেও সরকার গঠন করতে না পারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডেবরা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৮:৪৩
Share:

ডেবরার সভায় সূর্যকান্ত মিশ্র। নিজস্ব চিত্র।

আত্মবিশ্বাস নিয়ে মানুষের কাছে যান। মানুষ ফিরিয়ে দেবেন না। পশ্চিম মেদিনীপুর জেলায় বাম প্রার্থীদের সমর্থনে প্রচারে এসে এ কথা বললেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তৃণমূল ও বিজেপি-কে হারাতে সব শ্রেণির মানুষের কাছে যাওয়ার জন্য দলের কর্মীদের নির্দেশ দিলেন তিনি।

Advertisement

শনিবার এক দিকে যখন খড়্গপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সভা করছেন, তখন দলের কর্মীদের সঙ্গে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরাতে সভা করেন সূর্যকান্ত। তিনি বলেন, ‘‘মানুষের কাছে যেতে হবে বিশ্বাস ও আত্মবিশ্বাস নিয়ে। আত্মবিশ্বাস না থাকলে জেতা যায় না।’’ তিনি আরও বলেন, ‘‘এ বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আর নবান্নে আসতে হবে না। উনি দীর্ঘ দিন বিশ্রাম নেবেন। উনি আছেন তাই বিজেপি আছে। আমাদের প্রথম লক্ষ্য আগে তৃণমূলকে হারানো। তার পর বিজেপি-কে। এই লড়াইয়ে জিততে পারলে পরের লড়াইয়ে এমনিতেই অনেক এগিয়ে যাব আমরা।’’

Advertisement

সিপিএম কর্মী সমর্থকদের উদ্দেশে সূর্যকান্ত বলেন, তৃণমূল ও বিজেপি-কে এমন ভাবে হারাতে হবে যাতে ওরা দু’জন মিলেও সরকার গঠন করতে না পারে। যাঁকে চেনেন না তাঁর কাছেও যেতে হবে। কেন কংগ্রেসের ও ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের সঙ্গে জোট বেঁধে লড়াই করছে বামফ্রন্ট তার ব্যাখ্যাও দেন তিনি। শনিবার ডেবরার পরে দাসপুর ও কেশপুরেও সভা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন