Mamata Banerjee

এপ্রিলের শুরুতেই ভোটপ্রচারে কোচবিহারে মুখ্যমন্ত্রী, প্রচারে আসছেন তারকারাও

রবীন্দ্রনাথ আরও জানিয়েছেন, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কোচবিহারে আসবেন ৪ ও ৫ এপ্রিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২২:৩৩
Share:

ভোটপ্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র

এপ্রিলের গোড়াতেই উত্তরবঙ্গে প্রচারে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার সাংবাদিক সম্মেলন করে কোচবিহারে এ কথা জানালেন রাজ্যের মন্ত্রী তথা নাটাবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ। মুখ্যমন্ত্রীর পাশাপাশি এক ঝাঁক তারকাও কোচবিহারের প্রার্থীদের হয়ে প্রচারে আসার কথা রয়েছে বলে জানিয়েছেন রবীন্দ্রনাথ।

Advertisement

রবিবার নাটাবাড়ি বিধানসভা এলাকায় স্থানীয় নেতা-নেত্রী ও জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন রবীন্দ্রনাথ। তার পর সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘‘আগামী ২ এপ্রিল কোচবিহারে প্রচারে আসার কথা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সভা রয়েছে একাধিক জায়গায়। এর মধ্যে তুফানগঞ্জ শহরে মহকুমা ক্রীড়া সংস্থার মাঠে নাটাবাড়ি ও তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্র নিয়ে সভা করার কথা রয়েছে তাঁর।’’

রবীন্দ্রনাথ আরও জানিয়েছেন, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কোচবিহারে আসবেন ৪ ও ৫ এপ্রিল। নাটাবাড়ি কেন্দ্রের পানিশালা গ্রাম পঞ্চায়েত এলাকার ধাইয়ের হাট ফুটবল খেলার মাঠে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা হওয়ার কথা। অভিনেতা সাংসদ দেব, অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী ও শতাব্দী রায়ের কোচবিহারে প্রচারে আসার কথা রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন