Mithun Chakraborty

Bengal Polls: শান্তিপুরে বিজেপি-র ভোট প্রচারে এসে পৈতৃক ভিটেয় গেলেন মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী বলেন, ‘‘রাজ্যে বিজেপি সরকার এলে বন্ধ হবে রাজনৈতিক হিংসা।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ২১:৪৪
Share:

শান্তিপুরে মিঠুন চক্রবর্তী। নিজস্ব চিত্র।

নদিয়ার শান্তিপুরে বিজেপি-র নির্বাচনী প্রচারে এসে নিজের পৈতৃক ভিটেয় গেলেন মিঠুন চক্রবর্তী। শান্তিপুরের মানুষ তাঁকে গৌরাঙ্গ বলেই বেশি চেনেন। কারণ এখান থেকেই শুরু হয়েছিল তাঁর ছেলেবেলা। এখানেই রয়েছে তার বহু স্মৃতি বিজড়িত পৈত্রিক ভিটে। শান্তিপুরের বেনেপাড়ায় এখনও রয়েছেন তাঁর কাকা এবং কাকিমা। মঙ্গলবার তাঁরা প্রতীক্ষায় ছিলেন গৌরাঙ্গের।

Advertisement

শান্তিপুরে নেমেই তার পৈতৃক ভিটের টানে বেনেপাড়ায় যান মিঠুন। কাকা-কাকিমার কাছে যান। বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে সময়ও কাটান। যদিও সেখানে গিয়ে এক গ্লাস জলের বেশি মিঠুন কিছু খাননি বলেই প্রত্যক্ষদর্শীদের একাংশ জানিয়েছেন।

মঙ্গলবার শান্তিপুরে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের হয়ে মিঠুন প্রচারে এসেছিলেন। ঘরের ছেলেকে দেখবার জন্য স্বাভাবিকভাবেই ভিড় ছিল চোখে পড়ার মতো। রাস্তার দু’ধারে প্রচুর মানুষ ভিড় করেছিলেন রূপালি পর্দার নায়ককে একবার দেখবেন বলে। শান্তিপুর মতিগঞ্জ মোড় থেকে ‘রোড শো’ শুরু হয়ে বাইগাছি এলাকায় গিয়ে শেষ হয়। ঘরের ছেলে মিঠুন শান্তিপুরের বাসিন্দাদের কাছে আবেদন জানান পদ্ম চিহ্নে ভোট দিয়ে রাজ্যে ক্ষমতা পরিবর্তনের। তিনি বলেন, ‘‘রাজ্যে বিজেপি সরকার এলে বন্ধ হবে রাজনৈতিক হিংসা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন