Alipurduar

প্রার্থী নিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে আলোচনা হয়নি, ক্ষুব্ধ আলিপুরদুয়ার তৃণমূলের প্রাক্তন সভাপতি

প্রার্থিতালিকা প্রকাশের পর থেকে এখনও পর্যন্ত কোনও প্রার্থীর হয়ে প্রচারে নামেননি মোহন এবং তাঁর অনুগামীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আলিপুরদুয়ার শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৭:২৪
Share:

আলিপুরদুয়ার জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি মোহন শর্মা।

Advertisement

প্রার্থী নিয়ে ক্ষোভ ছড়াল আলিপুরদুয়ারে। ক্ষোভ প্রকাশ করলেন খোদ জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি মোহন শর্মা। কাকে প্রার্থী করা হবে, জেলা থেকে প্রার্থিপদের জন্য আদৌ কারও নাম গিয়েছে কি না, তা নিয়ে জেলা নেতৃত্বের সঙ্গে কোনও আলোচনাই করা হয়নি বলে তাঁর অভিযোগ। মোহনের কথায়, “কলকাতা থেকে আগত নেতৃত্বই প্রার্থী ঠিক করেছেন।”

গত ৫ মার্চ তৃণমূলের প্রার্থিতালিকা প্রকাশিত হয়েছে। সেই তালিকা প্রকাশের পর থেকেই দিকে দিকে দলের কর্মী সমর্থক এমনকি নেতা নেত্রীদের মধ্যেও অসন্তোষ ছড়িয়েছে। কেউ হতাশ হয়েছেন। কেউ দল ছেড়েছেন। কোথাও আবার প্রার্থী পছন্দ না হওয়ায় কর্মী সমর্থকরা প্রতিবাদ জানাচ্ছেন। এমনই ছবি ধরা পড়ছে রাজ্যের নানা প্রান্তে। সেই তালিকায় এ বার ঢুকে গেল আলিপুরদুয়ারও। ভোটের আগেই প্রকাশ্যে চলে এল দলের অন্দরের ফাটল। প্রার্থিতালিকা প্রকাশের পর থেকে এখনও পর্যন্ত কোনও প্রার্থীর হয়ে প্রচারে নামেননি মোহন এবং তাঁর অনুগামীরা। এমনকি, বৃহস্পতিবার জলা তৃণমূলের সভায় মোহনকে দেখাও যায়নি। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। তা হলে কি মোহন বিজেপি-তে যাওয়ার পরিকল্পনা করছেন?

তাঁর অনুপস্থিতি নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে সে প্রসঙ্গে মোহনকে জিজ্ঞাসা করা হলে তিনি সেই সম্ভাবনাকে ফুৎকারে উড়িয়ে দেন। পাল্টা দাবি করেন, স্ত্রীর চিকিৎসা চলছে। সে কারণে বাইরে যেতে হয়েছিল। ফলে সভায় হাজির হতে পারেননি। দল ছাড়ার সম্ভাবনা প্রসঙ্গে তিনি বলেন, “আমাদের দলে কিছু স্বার্থপর ব্যক্তি আছন যাঁরা এই সব ভুল খবর রটিয়ে বেড়াচ্ছেন। মোহন শর্মাকে নিয়ে অসুবিধা হচ্ছে বলেই এ সব গুঞ্জন ছড়াচ্ছেন সেই ব্যক্তিরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন