central forces

Bengal Polls: রায়গঞ্জে ভোটারদের উপর লাঠিচার্জের অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

রায়গঞ্জ বিধানসভার বাহিন গ্রামপঞ্চায়েতের লহুজগ্রামের বাসিন্দাদের একাংশের অভিযোগ, কেন্দ্রীয় বাহিনী তাঁদের উপর লাঠিচার্জ করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৬:২৩
Share:

বাহিনীর মারে গ্রামবাসীদের একাংশ জখম বলে অভিযোগ। নিজস্ব চিত্র

রায়গঞ্জে ভোটারদের মারধরের অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। অভিযোগ বাহিনীর লাাঠির হাত থেকে রেহাই পাননি মহিলা এবং শিশুরাও। এই ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। যদিও এমন কোনও ঘটনার কথা এখনও পর্যন্ত উল্লেখ করেনি কমিশন।

Advertisement

রায়গঞ্জ বিধানসভার বাহিন গ্রামপঞ্চায়েতের লহুজগ্রামের বাসিন্দাদের একাংশের অভিযোগ, কেন্দ্রীয় বাহিনী তাঁদের উপর লাঠিচার্জ করেছে। স্থানীয় তৃণমূল নেতাদের বক্তব্য, বুথ থেকে ১০০ মিটার দূরে তাঁদের কার্যালয়ে দলীয় কর্মী এবং ভোটারদের ভিড় জমেছিল। সে সময় দায়িত্বে থাকা পুলিশ কর্মীরা তাঁদের সরে যেতে নির্দেশ দেন। তা না মানায়, কেন্দ্রীয় বাহিনী এসে লাঠিচার্জ করে। ভাঙচুর করা হয় তৃণমূলের নির্বাচনী কার্যালয়ও।

লাঠিচার্জে শিশু এবং মহিলা-সহ কয়েক জন গ্রামবাসী আহত। ঘটনাকে কেন্দ্র করে লহুজগ্রামে উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে যায় পুলিশও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন