Jagatballavpur

বিজেপি ক্ষমতায় আসছে বাংলায়, শুধু সময়ের অপেক্ষা, হাওড়ায় বললেন শিবরাজ সিংহ

দুপুর ১টা নাগাদ জগৎবল্লভপুর থেকে শুরু হয় বিজেপি-র পরিবর্তন যাত্রা। শেষ হয় ডোমজুড়ের বেগড়িতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জগৎবল্লভপুর শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৪
Share:

হাওড়ার জগৎবল্লভপুরে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজা সিংহ চৌহান। নিজস্ব চিত্র।

পশ্চিমবঙ্গে বিজেপি-র ক্ষমতায় আসা শুধু সময়ের অপেক্ষা। মানুষ এ ব্যাপারে মত ঠিক করে নিয়েছে। রবিবার দুপুরে হাওড়ার জগৎবল্লভপুরে বিজেপি-র পরিবর্তন যাত্রা থেকে এমনই দাবি করলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। দুপুর ১টা নাগাদ জগৎবল্লভপুর থেকে শুরু হয় বিজেপি-র পরিবর্তন যাত্রা। শেষ হয় ডোমজুড়ের বেগড়িতে। তার পর সেখান থেকে সাঁকরাইল, আন্দুল হয়ে মিছিল পরিবার্তন যাত্রা থামে দক্ষিণ হাওড়ার দানেশ শেখ লেনে। মিছিলে নেতৃত্ব দেন শিবরাজ।

Advertisement

ডোমজুড়ে মিছিল থামলে সেখানে বিশ্রাম নেন শিবরাজ। মধ্যাহ্নভোজ সারেন এক দলীয় কর্মীর বাড়িতে। তোলাবাজি এবং কাটমানি নিয়ে তৃণমূলকে আক্রমণ করে শিবরাজ বলেন, “এখানকার মানুষ তোলাবাজি, কাটমানি এবং দুর্নীতির বিরুদ্ধে ভোট দেবে। বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। শুধু সময়ের অপেক্ষা।” বিজেপি ২০০-র বেশি আসন পাবে। নরেন্দ্র মোদীকে সামনে রেখেই বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি, দাবি করেছেন শিবরাজ।

‘খেলা হবে’র প্রসঙ্গও উঠে আসে তাঁর বক্তব্যে। শিবরাজ বলেন, “অনেক হয়েছে। এ বার হিংসার খেলা শেষ হবে বাংলায়।” তবে বাম-কংগ্রেসের ব্রিগেড সমাবেশ যে বিজেপি-র ভোটবাক্সে কোনও প্রভাব ফেলতে পারবে না, সেই দাবিও করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন