West Bengal Assembly Election 2021

WB Election: প্রচারে নামেননি দলেরই একাংশ, ইংরেজবাজারের প্রার্থী কৃষ্ণেন্দুর দাবি অস্বীকার তৃণমূলের

প্রার্থী হিসাবে কৃষ্ণেন্দুর নাম ঘোষণা পরই শুরু হয়েছে দেওয়াল লিখন। কিন্তু ওই বিধানসভার স্থানীয় নেতৃত্বের একাংশ তাঁর হয়ে এখন ময়দানে নামেননি বলে অভিযোগ করেছেন কৃষ্ণেন্দু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইংরেজবাজার শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৯:১৬
Share:

ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। —নিজস্ব চিত্র।

প্রার্থী হলেও নির্বাচনী প্রচারে ময়দানে নামেননি দলেরই একাংশ। মঙ্গলবার এমনই অভিযোগ করলেন ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। যদিও তাঁর অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement

ইংরেজবাজার আসনে প্রার্থী হিসাবে কৃষ্ণেন্দুর নাম ঘোষণা পরই শুরু হয়েছে দেওয়াল লিখন। কিন্তু ওই বিধানসভার স্থানীয় নেতৃত্বের একাংশ তাঁর হয়ে এখন ময়দানে নামেননি বলে অভিযোগ করেছেন কৃষ্ণেন্দু। মঙ্গলবার কৃষ্ণেন্দুর দাবি, তাঁর প্রচারে অন্তর্ঘাতের পিছনে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর অনুগামীরা জড়িত। তিনি বলেন, ‘‘প্রচারে দলের কর্মীরা সাহায্য করছেন। সাধারণ মানুষের থেকেও সাড়া পাচ্ছি। তবে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বেশ কিছু অনুগামী ইংরেজবাজার বিধানসভা অঞ্চলের পঞ্চায়েতের শীর্ষ পদে রয়েছেন। বহু সদস্যও রয়েছেন। তাঁরা আমার প্রার্থীপদ মেনে নিতে পারছেন না। ফলে ষড়যন্ত্র করছেন। তবে তা ধোপে টিকবে না’’ এই অভিযোগ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানিয়েছেন বলে দাবি কৃষ্ণেন্দুর।

তবে দলীয় প্রচার নিয়ে কৃষ্ণেন্দুর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন ইংরেজবাজারের তৃণমূল ব্লক নেতৃত্ব। ইংরেজবাজারের তৃণমূল ব্লক সভাপতি প্রতিভা সিংহের প্রশ্ন, ‘‘দলের প্রার্থীকে কেউ হারায় নাকি?’’ তাঁর মন্তব্য, ‘‘কৃষ্ণেন্দুবাবু তৃণমূলের প্রার্থী। তাঁর হয়ে ময়দানে ঝাঁপাব। প্রচারের রণকৌশল নিয়ে সোমবার কৃষ্ণেন্দুবাবুর সঙ্গে বৈঠক হয়েছে। বিভিন্ন অঞ্চল নেতৃত্ব থেকে পঞ্চায়েত সদস্যদের সঙ্গেও বৈঠক করে রণকৌশল তৈরি করা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন