Jagdeep Dhankhar

Bengal Election Result 2021: তৃণমূলের জয়ে টুইট রাজ্যপালের: গণতন্ত্রের অর্থ জনগণের রায় মেনে নেওয়া

টুইটের শেষ অংশে ধনখড় লেখেন, ‘রাজ্যে যাতে আইন-শৃঙ্খলা বজায় থাকে, তার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রক, পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশকে বলেছি’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২১ ২০:১৬
Share:

রাজ্যপাল জগদীপ ধনখড় ফাইল চিত্র।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ের পর রাজ্যে আইন-শৃঙ্খলা যাতে বজায় থাকে, তার জন্য সংশ্লিষ্ট সবাইকে সচেতন করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

Advertisement

রবিবার ভোট গণনার পরে সন্ধেবেলা ধনখড় টুইট করেন। প্রথম অংশে তিনি লেখেন, ‘গণতন্ত্রের অর্থ হল, জনগণের রায় মেনে নেওয়া’। এরপর দ্বিতীয় অংশে তিনি লেখেন, ‘গণতন্ত্রে হিংসার কোনও জায়গা নেই’। মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে রাজ্যে বাড়তে থাকা কোভিডের মোকাবিলা করছেন, তার প্রশংসা করে ধনখড় লেখেন, ‘কোভিডের নিয়ম যে ভাবে মমতা বন্দ্যোপাধ্যায় মেনে চলছেন, তাকে সাধুবাদ জানাই’।

টুইটের শেষ অংশে আরও একবার রাজ্যের আইন শৃঙ্খলার কথা তুলে ধরে ধনখড় লেখেন, ‘রাজ্যে যাতে আইন-শৃঙ্খলা বজায় থাকে, তার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রক, পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশকে বলেছি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন