WB Govt Hospital Recruitment 2024

যাদবপুরের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে

রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে ফেসিলিটি ম্যানেজার পদে কর্মখালি রয়েছে। ওই পদে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৬:০৮
Share:

কুমুদ শঙ্কর রায় টিউবারকিউলোসিস হাসপাতাল। ছবি: সংগৃহীত।

কলকাতার সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যাদবপুরের কুমুদ শঙ্কর রায় টিউবারকিউলোসিস হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট এক বছরের জন্য ওই পদে বহাল রাখা হবে।

Advertisement

ওই পদে নিয়োগের জন্য প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।কলকাতার ওই হাসপাতালে একটি মাত্র পদের জন্যেই কর্মখালি রয়েছে। ওই পদে নিযুক্ত ব্যক্তিদের বয়স ৬৫ বছরের নিচে হতে হবে। পূর্বে ওয়ার্ড মাস্টার কিংবা সমতুল্য পদে কাজ করেছেন এবং বর্তমানে অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিদেরই সংশ্লিষ্ট পদে নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে।

সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তির মাসিক পারিশ্রমিক ১৪,০০০ টাকা ধার্য করা হয়েছে। ইন্টারভিউ দিতে আগ্রহী ব্যক্তিদের শারীরিক সক্ষমতা এবং পেশাদারি দক্ষতা থাকতে হবে। ওই পদে কাজ করতে আগ্রহীদের ৭ ফেব্রুয়ারি ইন্টারভিউ নেওয়া হবে। তাই আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না।

Advertisement

আগ্রহীদের নির্ধারিত দিনে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। ৭ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১২টা থেকে ইন্টারভিউ নেওয়া হবে। ওই ইন্টারভিউতে প্রাপ্ত নম্বরের ভিত্তিতেই পদপ্রার্থীদের মধ্যে থেকে চূড়ান্ত ব্যক্তিকে নিয়োগ করা হবে। এই বিষয়ে বিশদ জেনে নিতে আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন