BECIL Recruitment 2023

বেসিলে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, স্নাতকোত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

কেন্দ্রীয় সরকার অধীনস্থ ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট এবং ইনফরমেশন টেকনোলজি অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মাসে ৩৪ থেকে ৩৭ হাজার টাকা আয় করার সুযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৩:৩২
Share:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। ছবি: সংগৃহীত

কেন্দ্র সরকারের অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, যোগ্য এবং অভিজ্ঞ স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট এবং ইনফরমেশন টেকনোলজি (আইটি) অ্যাসিস্ট্যান্ট পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বাণিজ্য এবং বিজ্ঞান শাখায় স্নাতকোত্তীর্ণ হতে হবে। কম্পিউটার অ্যাপ্লিকেশন কিংবা কম্পিউটার সায়েন্সে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন, এবং ট্যালি জানেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তদের তিন বছরের পেশাগত অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের প্রতি মাসে ৩৭,০০০ টাকা দেওয়া হবে। আইটি অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৩৪,০০০ টাকা বেতন হিসাবে পাবেন। আগ্রহীদের অনলাইনে বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে ছবি, স্বাক্ষরের প্রতিলিপি, জন্মের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি আপলোড করতে হবে। নথি আপলোডের পাশাপাশি, ৮৮৫ টাকা অ্যাপ্লিকেশন ফিও জমা দিতে হবে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতা যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদের জন্য ৭ নভেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। বেলা ১০টার আগে প্রতিষ্ঠানের গুরুগ্রামের দফতরে পৌঁছে যেতে হবে। আবেদনপত্র ৫ নভেম্বর পর্যন্ত জমা দেওয়া যাবে। পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন